5.1 C
Toronto
মঙ্গলবার, ডিসেম্বর ৬, ২০২২

ফের বিয়ের পিঁড়িতে পরীমনি!

Pori Moni : ফের বিয়ের পিঁড়িতে পরীমনি! - the Bengali Times

আলোচিত ছবিগুলোর প্রিমিয়ার শো করা একটা কমন ট্রেন্ড। সে শো সাধারণত অনুষ্ঠিত হয় দেশের কোনো অভিজাত সিনেমা হলে। হয়তো মাঝে মধ্যে তা কোনো অডিটোরিয়ামে হয়। তাই বলে বিয়ের অনুষ্ঠানে প্রিমিয়ার শোয়ের কথা কেউ শুনেছেন?

- Advertisement -

এমন অভিনব প্রিমিয়ার শোয়ের আয়োজন করেছে ‘গুণিন’। একদিকে পরীমনি ও শরিফুল রাজের বিবাহোত্তর সংবর্ধনা চলবে। আরেকদিকে হবে ছবির প্রিমিয়ার শো।

যেই কথা সেই কাজ। বুধবার সন্ধ্যায় পরীমনি এবং রাজের বিবাহোত্তর সংবর্ধনা আয়োজন করা হয়। আর সেখানেই তাদের অভিনীত ছবি ‘গুণিন’ এর প্রিমিয়ার অনুষ্ঠান শুরু হয়। উক্ত অনুষ্ঠানে ছবির পরিচালক থেকে শুরু করে সব কলাকুশলীরাও উপস্থিত ছিলেন।

আর পুরো আয়োজনটি করেছে ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান চরকি। অনুষ্ঠানে শুরুতে পরীমনি পালকি দিয়ে এসে নামাসহ নানা ধরনের আয়োজন ছিলো। একদম বাঙালি বিয়ের অনুষ্ঠানে যা যা থাকে তার সবই রাখা হয়েছে এখানে। আমন্ত্রিত অতিথিদের জন্য রয়েছে কাচ্চিসহ নানা আয়োজন।

বিয়ের অনুষ্ঠানের আনুষ্ঠানিকতা শেষে অতিথিদের সঙ্গে ‘গুণিন’ দেখবেন পরী-রাজ।

এর আগে গত ১০ জানুয়ারি পরী-রাজ তাদের বিয়ের খবর সবাইকে জানান। একইসঙ্গে জানান তারা মা-বাবা হতে যাচ্ছেন। তারা জানিয়েছিলেন, গুণিনের শুটিংয়ের সময় গত বছরের ১৭ অক্টোবর তারা বিয়ে করেন। তাদের উকিল বাবা ছিলেন পরিচালক রেদোয়ান রনি।

এরপর গত ২১ জানুয়ারি গায়ে হলুদ করেন পরী-রাজ। ২২ জানুয়ারি করেন বিবাহোত্তর অনুষ্ঠান। তবে তা শুধু পরিচিত ও কাছের মহলের কাছে সীমাবদ্ধ থাকলেও এবারের আয়োজনটি থাকছে বড় করে।

গিয়াসউদ্দিন সেলিম পরিচালিত ‘গুণিন’-এ শরিফুল রাজ ও পরীমনি রমিজ-রাবেয়া। এই সিনেমার শুটিং করতে গিয়েই তাদের পরিচয়, তারপর প্রণয়, অতপর পরিণয়।

হাসান আজিজুল হকের ছোটগল্প ‘গুণিন’ থেকে নেয়া হয়ে এই সিনেমার গল্প। সিনেমার নাম চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম। সেই সঙ্গে দিলারা জামান, ইরেশ যাকের, মোস্তফা মন্ওয়ার, শিল্পী সরকার অপু, ঝুনা চৌধুরীসহ আরও অনেককেই দেখা যাবে এই সিনেমায়।

- Advertisement -

Related Articles

Latest Articles