22.3 C
Toronto
শুক্রবার, জুলাই ১৯, ২০২৪

‘চুম্বনের দৃশ্য অস্বস্তিকর, আর ভালো লাগে না’

‘চুম্বনের দৃশ্য অস্বস্তিকর, আর ভালো লাগে না’ - the Bengali Times
চুম্বনের দৃশ্যে প্রভাস

প্রত্যেকটা মানুষের জীবনে পছন্দের তারতম্য থাকে। কে কি পছন্দ করবে- তা তার একান্তই নিজস্ব ব্যাপার। তবে দিনকে দিন সিনেমার ঘনিষ্ঠ দৃশ্যের চাহিদা অনেকটাই ঊর্ধ্বমুখী। কিন্তু ব্যক্তি প্রভাসের তা বেশ অস্বস্তি’র কারণ।

এই সময়ে বিগ বাজেটের হিরো নামেই পরিচিত প্রভাস। খ্যাতির চরমে থাকা কম কথা বলা এই নায়ক অকপটে স্বীকার করেছেন তার অস্বস্তির কথা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ঘনিষ্ঠ দৃশ্যে বা নাঙ্গা শরীরে শ্যুটিং করাকালীন মোটেই স্বাচ্ছন্দ্য বোধ করেন না তিনি।

- Advertisement -

দক্ষিণের এই সুপারস্টার এও বলেন যে, সাধারণত তিনি চেষ্টা করেন তাঁর অনস্ক্রিন চুম্বনের দৃশ্য থাকলে তা এড়িয়ে যেতে। কিন্তু একান্তভাবেই যদি ছবির চিত্রনাট্য তা দাবি করে, তাহলে আর রাজি না হয়ে থাকার উপায় থাকে না। ঠিক যেমনটি হয়েছে ‘রাধে শ্যাম’ ছবির শ্যুটিংয়ে।

এ প্রসঙ্গে পিঙ্কভিলাকে দেয়া ওই সাক্ষাৎকারে প্রভাস বলেন, ‘পরিচালক যখন প্রেমের ছবি তৈরি করেন, তখন ঘনিষ্ঠ দৃশ্য এড়িয়ে চলা সম্ভব নয়।’

একইভাবে কথা তুলেছেন শ্যুটিংয়ের সময় খালি গায়ে অভিনয় করা নিয়েও। প্রভাস স্পষ্ট জানান, নাঙ্গা শরীরে শ্যুটিং করার সময় তার প্রবল অনীহার কথা।

তবে একান্ত করতেই হলে শ্যুটিং সেট থেকে লোকজন কমিয়ে ফেলার নির্দেশ দিয়ে থাকেন তিনি। প্রভাসের কথায়, পোশাক খোলার সময় আর চুম্বনের দৃশ্য শ্যুটের সময় দেখে নিই, চারপাশে কত জন লোক আছে! সূত্র- হিন্দুস্থান টাইমস।

- Advertisement -

Related Articles

Latest Articles