6.2 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

বাস থেকে নামিয়ে মুখ বেঁধে যাত্রীকে ধর্ষণ করল ড্রাইভার-হেলপার

বাস থেকে নামিয়ে মুখ বেঁধে যাত্রীকে ধর্ষণ করল ড্রাইভার-হেলপার - the Bengali Times

নরসিংদীতে বাস থেকে নামিয়ে ময়লার ভাগাড়ে নিয়ে মুখ বেঁধে এক কিশোরীকে পালাক্রমে ধর্ষণ করে ড্রাইভার ও তার দুই সহযোগী। এ ঘটনায় তাদের ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

- Advertisement -

বুধবার বিকেলে নরসিংদীর অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মেহনাজ সিদ্দিকি এই আদেশ দেন।

নরসিংদী মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) হারুন অর রশিদ এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সোমবার এ ঘটনার পর রাতেই আসামিদের আটক করে। পরদিন মঙ্গলবার নির্যাতিতা কিশোরী বাদী হয়ে মামলা করেন। ওই মামলায় তিন আসামিকে আদালতে পাঠানো হয়।

তিনি জানান, বুধবার জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আসামিদের ৫ দিনের রিমান্ড আবেদন করা হয়। আদালত ১ দিন করে তিনজনেরই রিমান্ড মঞ্জুর করেন। এছাড়া অভিযুক্ত তিনজন আসামিকে ঢাকায় নিয়ে ডিএনএ পরীক্ষা করানো হবে।

অন্যদিকে বুধবার দুপুরে ভুক্তভোগী ওই কিশোরীর সঠিক বয়স নির্ধারণের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

উল্লেখ্য, ১৬ বছর কিশোরী বাসযাত্রীকে বাস থেকে নামিয়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে বাসচালক ও তার দুই সহযোগী। সোমবার সন্ধ্যায় নরসিংদীর শালিধায় পৌর বাস টার্মিনাল এলাকার ময়লার ভাগাড়ে কিশোরীর মুখ বেধে এই ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত তিনজনকে সোমবার রাতেই গ্রেফতার করে সদর মডেল থানা পুলিশ।

গ্রেফতার হওয়া তিনজন হলো- মনোহরদী উপজেলার রাব্বি মিয়া (১৮), নরসিংদী শহরের দত্তপাড়া এলাকার মো. রাব্বি (২৪) ও পলাশ উপজেলার দক্ষিণ দেওড়া এলাকার জাহিদুল হক (২০)।

নির্যাতনের শিকার ১৬ বছরের ওই কিশোরী ব্রাহ্মণবাড়িয়া জেলার বাঞ্ছারামপুর এলাকার বাসিন্দা।

সূত্র : নতুন সময়

- Advertisement -

Related Articles

Latest Articles