24.5 C
Toronto
রবিবার, জুলাই ২১, ২০২৪

প্রতারকের ফাঁদ এড়িয়ে

প্রতারকের ফাঁদ এড়িয়ে - the Bengali Times
অভিনেত্রী ভূমি পেডনেকর

শুধু জ্যাকুলিন ফার্নান্দেজ বা নোরা ফাতেহিই নন; প্রতারক সুকেশ চন্দ্রশেখরের পাতা ফাঁদে পা দিয়েছিলেন আরও কয়েকজন বলিউড তারকা। ইডির [এনফোর্সমেন্ট ডিরেক্টর] তদন্তে একে একে বেরিয়ে আসছে তাদের নাম-পরিচয়। এবারে সে তালিকায় যুক্ত হলো বলিউডের আরেক জনপ্রিয় অভিনেত্রী ভূমি পেডনেকরের নাম। ভারতীয় বেশ কয়েকটি সাংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ২১৭ কোটি রুপি দুর্নীতিকাণ্ডের প্রতারক সুকেশ চন্দ্রশেখর তার সহকারীর মাধ্যমে ভূমিকে নগদ অর্থ এবং একটি দামি গাড়ি উপহার দিতে চেয়েছিলেন।

যদিও ভূমি পেডনেকর সুকেশের দেওয়া কোনো অর্থ বা উপহার গ্রহণ করেননি বলে দাবি করে বলেন, “সুকেশ চন্দ্রশেখর বলিউডের অন্যান্য তারকার মতো আমাকেও প্রতারণার জালে জড়াতে চেয়েছিল।

- Advertisement -

গত বছরের জানুয়ারিতে তার ব্যক্তিগত সহকারী বলে পরিচিত পিঙ্কি ইরানির মাধ্যমে আমার সঙ্গে যোগাযোগ করে সুকেশ। এর পর পিঙ্কি আমাকে জানায়, সুকেশ আমার একজন গুণমুগ্ধ ভক্ত। সে কারণেই একটি বড় প্রজেক্ট নিয়ে আমার সঙ্গে একান্তে কথা বলতে চায়। আর প্রজেক্টটি উপলক্ষে একটি গাড়ি ও কিছু নগদ উপহারও সেই সময় দিতে চায়। বিষয়টি নিয়ে ভেবে দেখব জানালে পরদিন সুকেশ নিজেই আমাকে ফোন করে বলে, ‘আমার ব্যক্তিগত সহকারী পিঙ্কি আপনার সঙ্গে প্রজেক্ট নিয়ে কথা বলেছিল। তা নিয়েই কথা বলতে চাই। আপনি রাজি থাকলে আজই দেখা করব, এবং প্রজেক্টে যুক্ত হওয়ার জন্য একটি গাড়ি উপহার দিতে চাই।’ কিন্তু তার প্রস্তাব আমি ফিরিয়ে দিই। পরে আরও অনেকবার সে আমার সঙ্গে যোগাযোগের চেষ্টা করে। আমি বুঝে যাই, আমাকে ফাঁদে ফেলা চেষ্টা করা হচ্ছে। তাই অনেক কৌশলে বিষয়টি এড়িয়ে এসেছি।”

প্রতারকের ফাঁদ এড়ানো ভূমি পেডনেকর অভিনয়েও সফল। ২০১৫ সালে ‘দম লাগাকে হাইসা’ ছবির মাধ্যমে বলিউডে পা রেখেছিলেন এ অভিনেত্রী। প্রথম ছবিতেই অনবদ্য অভিনয় দিয়ে কুড়িয়েছিলেন অসংখ্য দর্শকের প্রশংসা। সেই সুবাদে পেয়েছিলেন ‘ফিল্ম ফেয়ার’সহ একাধিক পুরস্কার। সম্প্রতি মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘বাধাই দো’।

- Advertisement -

Related Articles

Latest Articles