9.2 C
Toronto
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪

ডা. মুরাদকে খুঁজছে পুলিশ

ডা. মুরাদকে খুঁজছে পুলিশ - the Bengali Times

সাবেক তথ্য প্রতিমন্ত্রী মুরাদ হাসানকে খুঁজছে পুলিশ। দুই-আড়াই মাস ধরে তাকে না পাওয়ায় পুলিশ তার ধানমন্ডির বাসায় খোঁজনেন। কিন্তু সেখানেও আড়াই মাস যাবত জাহানারা হাসান যাচ্ছেন না বলে পরিবার জানায়।

- Advertisement -

মুরাদের স্ত্রী ডা. জাহানারা এহসান গত ৬ জানুয়ারি নির্যাতন ও হত্যার হুমকির অভিযোগ আনেন ডা. মুরাদের বিরুদ্ধে। এ নিয়ে ধানমন্ডি থানায় একটি সাধারণ ডাইরি করেন তিনি। এর পরে ডা. মুরাদ আর বাসায় ফেরেননি। এ ঘটনায় পুলিশ কোন প্রতিবেদন দিতে পারছে না।

ধানমন্ডি থানার পুলিশ জানায়, ডা. মুরাদের বিরুদ্ধে তার স্ত্রী জিডি করে। এই জিডি তদন্তে পুলিশকে অনুমতি দেয় আদালত। এরপর থেকে একাধিকবার মুরাদের স্ত্রীর সঙ্গে কথা বলেন তদন্ত কর্মকর্তা। এক পর্যায়ে জিডির তদন্তের স্বার্থে ডা. মুরাদকে খুঁজতে থাকে পুলিশ। কিন্তু গত আড়াই মাসে তার কোনো হদিস পাওয়া যায়নি।

পুলিশ জানা যায়, গত আড়াই মাসে ডা. মুরাদের ধানমন্ডির বাসায় একাধিকবার তার খোঁজে যায় পুলিশ। বাসার লোকজন জানায়, সে (মুরাদ) এখনো বাসায় ফেরেননি। মোবাইলে একাধিকবার ফোন করলে তা বন্ধ পাওয়া যায়। এমনকি ডা. মুরাদের ফোনে এসএমএস দিয়েও তার কোনো উত্তর পায়নি পুলিশ।

এ বিষয়ে জিডির তদন্ত কর্মকর্তা ধানমন্ডি থানার উপ-পরিদর্শক রাজীব হাসান বলেন, জিডির তদন্ত শেষ করার নির্দিষ্ট কোনো সময়সীমা নেই। তবে আমরা চেষ্টা করছি। তার মোবাইলে মেসেজ দেওয়া হয়েছে এই জিডি স্বপক্ষে যদি তার কোনো বক্তব্য থাকে তিনি এসে দিতে পারেন। কিন্তু কোনো সাড়া আসেনি। আমাদের হাতে তার নামে একটি নোটিশ রয়েছে। সেটি আমরা দেওয়ার অনেক চেষ্টা করেছি। কিন্তু সম্ভব হয়নি। তাকে জিজ্ঞাসাবাদের দরকার আছে। জিডির তদন্ত শেষ করতে তার বক্তব্য শোনার প্রয়োজন রয়েছে বলে জানান তিনি।

সূত্র : নতুন সময়

- Advertisement -

Related Articles

Latest Articles