11.1 C
Toronto
শুক্রবার, মে ৩, ২০২৪

‘তুফানি’ মেজাজে ফিরলেন ডনরূপী শাহরুখ, হু হু করে ভাইরাল ভিডিও

‘তুফানি’ মেজাজে ফিরলেন ডনরূপী শাহরুখ, হু হু করে ভাইরাল ভিডিও - the Bengali Times
তুফান তুলে একেবারে অতিপরিচিত মেজাজে নয়া বিজ্ঞাপনে ফিরলেন বলিউড বাদশাহ

২০১৮ সালে ‘জিরো’ বক্স অফিসে সশব্দে মুখ থুবড়ে পড়ার পর বড়পর্দা থেকে একপ্রকার সন্ন্যাস নিয়ে বসেছিলেন শাহরুখ খান। এরপর গত বছর আরিয়ান খানের মাদককাণ্ডের পর তো সোশ্যাল মিডিয়া থেকেও প্রায় স্বেচ্ছা নির্বাসন নিয়ে নিয়েছিলেন ‘কিং খান’। এবং তা এতটাই পোক্ত ছিল যে আইপিএলের নিলামেও হাজির হননি ‘কলকাতা নাইট রাইডার্স’-এর মালিক।

তবে এবার ফিরলেন তিনি ফিরলেন! ‘তুফান’ তুলে একেবারে অতিপরিচিত মেজাজে নয়া বিজ্ঞাপনে ফিরলেন বলিউড ‘বাদশাহ’। আর তা দেখে বলাই বাহুল্য উচ্ছ্বাসে ফেটে পড়েছে নেটপাড়া।

- Advertisement -

মঙ্গলবারই জনপ্রিয় এক ঠাণ্ডা পানীয়র বিজ্ঞাপনী ভিডিওতে অ্যাকশন অবতারে হাজির হলেন শাহরুখ। ইনস্টাগ্রামে নিজের অ্যাকাউন্ট থেকে ওই বিজ্ঞাপনী ভিডিও পোস্ট করেছেন শাহরুখ। এর আগেও দুএকটি সংস্থার বিজ্ঞাপনী ভিডিওতে দেখা গিয়েছিল শাহরুখকে, তবে তা সবই বেশ কিছু সময় আগের শ্যুট করা। এই বিজ্ঞাপনটি থেকে স্পষ্ট সম্প্রতি শ্যুট করা হয়েছে এই জমজমাট ‘তুফানী’ বিজ্ঞাপনের।

কাঁধ অবধি লম্বা চুল, চোখে স্থির দৃষ্টি। সঙ্গে পরনে কালো পোশাকে শাহরুখ যেন সেই ঠাণ্ডা মাথার ক্রুর ‘ডন’-এর মেজাজে ধরা দিলেন। অবশ্য এই লুক যে তার আগামী ছবি ‘পাঠান’-এর জন্য, সে কথা এতদিনে সবারই জানা। এই ভিডিওতে দেখা যাচ্ছে একটি চলন্ত ট্রেনের ছাদ থেকে কামরায় ওঁৎ পেতে থাকা গুণ্ডাবাহিনীকে একা হাতে শায়েস্তা করছেন শাহরুখ।

বিজ্ঞাপনী ভিডিওটি পোস্ট করে ক্যাপশনে ‘পাঠান’-এর নায়কের সংযোজন, ‘এর নাম তো শুনেইছো, এটাকে সফট ড্রিংকস বলে না, বলতে হয় তুফান..’। ভক্তরা যে কিং খানের এমন অবতার অনেক দিন থেকেই মিস করছেন কমেন্ট বক্সে অনেকেই জানিয়েছেন সেকথা। ইতিমধ্যেই এই ভিডিওর ভিউয়ার্স কয়েক লক্ষ ছাড়িয়েছে, যা এককথায় অবিশ্বাস্য!

- Advertisement -

Related Articles

Latest Articles