12.2 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

বলিউড অভিনেত্রীদের কার কত আয়

বলিউড অভিনেত্রীদের কার কত আয় - the Bengali Times
<br >দীপিকা পাড়ুকোন ও আলিয়া ভাট

তারকাদের পারিশ্রমিক নিয়ে জল্পনার শেষ নেই। অভিনেত্রীরা কে কত পান তা নিয়ে নানা খবর হয়েছে। যদিও আসল অংকটা জানা যায় না। তবে বিভিন্ন নির্ভরযোগ্য সূত্র অবলম্বনে বলিউড অভিনেত্রীদের পারিশ্রমিকের হদিস রইল এখানে ।

এই একই পারিশ্রমিক আলিয়া ভাটও। তবে আলিয়ার পারিশ্রমিকের অংশ সিনেমা অনুযায়ী বদলে যায়। যেমন ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ জন্য কম পারিশ্রমিক নিয়েছেন। কারণটা অবশ্যই পরিচালক সঞ্জয়লীলা বানশালি বলে।

- Advertisement -

সলমন খানের সঙ্গে ‘টাইগার ৩’ সিনেমার শুটিং শুরু করেছেন ক্যাটরিনা কাইফ। পারিশ্রমিকের তালিকায় তৃতীয় নামটি তাঁর। ছবির জন্য ১২ কোটি রুপি পারিশ্রমিক পান ক্যাট।

একই পারিশ্রমিক নিয়ে থাকেন করিনা কাপুর খানও। ইদানিং বলিউডের থেকে বেশি এখন হলিউডের কাজ নিয়ে বেশি ব্যস্ত প্রিয়াঙ্কা চোপড়া। তিনিও বলিউড ছবি পিছু ১২ কোটি রুপি আয় করেন। হলিউডের জন্য অবশ্যই অংকটা বড়।

মাতৃত্বকালীন ছুটি নিয়ে বেশ কয়েক বছর অভিনয় থেকে বিরতিতে আনুশকা শর্মা। জানা গেছে, শেষ ছবি ‌’জিরো’র জন্য ৮ কোটি রুপি পারিশ্রমিক পেয়েছিলেন অভিনেত্রী।

তার পরই রয়েছেন শ্রদ্ধা কাপুর। তার পারিশ্রমিক ৭ কোটি রুপি। তাপসী পান্নু প্রতি ছবির জন্য পাঁচ কোটি টাকা নিয়ে থাকেন। ছবি পিছু ৪ কোটি রুপি পান বিদ্যা বালান ও কৃতী শ্যানন। কিয়ারা আদভানি ও জ্যাকলিন ফার্নান্দেজের ছবি প্রতি আয় আড়াই কোটি।

দুই কোটি টাকা পান সারা আলি খান, জাহ্নবী কাপুর ও দিশা পাটানি। চেনা মুখের মধ্যে সবচেয়ে কম দেড় কোটি পান অনন্যা পাণ্ডে।

একজনের নাম এই তালিকায় নেই। তিনি হলেন কঙ্গনা রানাওয়াত। তাঁর পারিশ্রমিক নিয়ে নানা সময়ে নানা কথা প্রচার হয়েছে। জানা গেছে, এক সময় ছবি প্রতি ১৫ কোটি রুপি পেলেও এখন সেটা বেশ কম। ছবি প্রতি ১২ থেকে ১৩ কোটি রুপি পান।

- Advertisement -

Related Articles

Latest Articles