6.1 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

আইপিএল নিলামে আফ্রিদি পেতেন ২০০ কোটি!

আইপিএল নিলামে আফ্রিদি পেতেন ২০০ কোটি! - the Bengali Times
ছবি সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) নিলামে নাম থাকলে পাকিস্তানি পেসার শাহিন শাহ আফ্রিদি ২০০ কোটি রুপি পেতেন বলে দাবি পাকিস্তানি সাংবাদিক ইহতিশাম উল হকের।

ইহতিশামের এই মন্তব্য যে অনেকটা বাড়াবাড়ি, তা আর বলার অপেক্ষা রাখে না। কেননা, মেগা নিলামে এবার ২০৪ জন ক্রিকেটারের পেছনে খরচ হয়েছে মাত্র ৫৫০ কোটি রুপির কিছু বেশি। সেখানে আফ্রিদি একাই ২০০ কোটি পাওয়ার যুক্তি অমূলকই বটে।

- Advertisement -

ইহতিশাম টুইটে বলেন, ‘আইপিএল নিলামে শাহিন শাহ আফ্রিদি থাকলে ২০০ কোটি পেতেন!’ এই টুইট মুহূর্তে ভাইরাল হয়ে যায়। অনেকেই এখন তাকে ধুয়ে দিচ্ছেন।

রাজনৈতিক দ্বন্দ্বের কারণে বেশ কয়েক বছর ধরেই আইপিএলে নেই পাকিস্তানি ক্রিকেটাররা। যদিও ফর্মের বিচারে কোনো অংশেই পিছিয়ে নেই তারা। চলতি বছর আইসিসির বর্ষসেরায় দাপট দেখিয়েছেন পাকিস্তানের ক্রিকেটাররা। পঞ্চাশ ওভারের ক্রিকেটে সেরার মুকুট উঠেছে পাকিস্তান অধিনায়ক বাবর আজমের মাথায়। টি-টোয়েন্টি ফরম্যাটে আন্তর্জাতিক আঙিনা দাপিয়ে সেরার সেরা হয়েছেন মোহাম্মদ রিজওয়ান।

এবার বর্ষসেরা পুরুষ ক্রিকেটার হয়েছেন আফ্রিদি। তার আগুনে গতি ও সুইংয়ে মোহিত করেছে বাইশ গজকে। ৩৬টি আন্তর্জাতিক ম্যাচে তিনি ৭৮টি উইকেট নিয়েছেন, যার গড় ২২.২০। তাই বলে নিলামে ২০০ কোটি রুপি দাম হয়ে যেত তার?

- Advertisement -

Related Articles

Latest Articles