20.2 C
Toronto
শনিবার, মে ১৮, ২০২৪

করোনার মধ্যেই দুটি ফ্ল্যাট কিনলেন কাজল, দাম কত?

করোনার মধ্যেই দুটি ফ্ল্যাট কিনলেন কাজল, দাম কত? - the Bengali Times
ছবি: সংগৃহীত

ভারতের মুম্বাইয়ে দামি বাড়িতে থাকেন বলিউড তারকা দম্পতি অজয় দেবগন ও কাজল। এর বাইরে বিভিন্ন স্থানে তাদের আরও কয়েকটি বাড়ি রয়েছে।

করোনার মধ্যে কাজ বন্ধ থাকায় তারকারা যখন অর্থ সংকটে তখন আরও দুটি বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন কাজল। তাও আবার মুম্বাইয়ের জুহুর মতো অভিজাত এলাকায়। ‘কুছ কুছ হোতা হ্যায়’খ্যাত নায়িকার ফ্ল্যাট দুটি জুহুর বহুতল আবাসনের দশম তলায় অবস্থিত।

- Advertisement -

ভারতীয় সংবাদমাধ্যম এবিপির এক প্রতিবেদনে বলা হয়েছে, ফ্ল্যাট দুটি কিনতে কাজলকে মোট খরচ করতে হয়েছে ১১ কোটি ৯৫ লাখ টাকা। এর মধ্যে একটি ফ্ল্যাটের আয়তন ১০৯২ বর্গফুট। সেটির জন্য মোট পাঁচ কোটি ৮৬ লাখ টাকা খরচ করেছেন অভিনেত্রী। এই ফ্ল্যাট রেজিস্ট্রি করতে কাজলকে কেবল স্টাম্প ডিউটি দিতে হয়েছে ২৯ লাখ ৩২ হাজার টাকা।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, দ্বিতীয় ফ্ল্যাটটি অপেক্ষাকৃত দামি এবং আয়তনে বড়। ১১৫৭.৭৫ বর্গফুটের ওই ফ্ল্যাটের জন্য ছয় কোটি ৯ লাখ টাকা খরচ করেছেন কাজল। এই ফ্ল্যাটের জন্য ৩০ লাখ ৪৫ হাজার টাকা স্ট্যাম্প ডিউটি দিতে হয়েছে নায়িকাকে। জানুয়ারির ১২ ও ১৩ তারিখে দুটি ফ্ল্যাট রেজিস্ট্রি করেছেন কাজল।

আপাতত স্বামী ও ছেলেকে নিয়ে শিব শক্তি বাংলোতে থাকেন কাজল। বিদেশে পড়াশোনা করছেন তাদের মেয়ে নাইসা। কাজলকে সবশেষ বড়পর্দায় দেখা গেছে ‘তানাজি’ ছবিতে। গত বছর নেটফ্লিক্সের ‘ত্রিভঙ্গা’ ছবিতে কাজ করেছেন তিনি।

- Advertisement -

Related Articles

Latest Articles