9.3 C
Toronto
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

ফের খোলামেলা ছবি পোস্ট করে ট্রলের শিকার স্বস্তিকা!

ফের খোলামেলা ছবি পোস্ট করে ট্রলের শিকার স্বস্তিকা! - the Bengali Times
ছবি সংগৃহীত

তারকাদের নিয়ে ট্রল করা নতুন কোনো বিষয় না। যত দিন যাচ্ছে ততই সামাজিক যোগাযোগমাধ্যমে এর সংখ্যা ক্রমশ বাড়ছে। তবে সবাই যে ট্রল করলে চুপ করে বসে থাকে বিষয়টি এমন নয়। অনেকে মুখের ওপরেই দিয়ে ফেলেন এর পাল্টা জবাব। ঠিক তেমনি মুখ বুজে এসব বিদ্রুপ হজম করেননি কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। দিয়েছেন কড়া জবাব।

টেলিভিশনে অতি পরিচিত এই অভিনেত্রী বেশ কিছু সিনেমাতেও অভিনয় করেছেন। বর্তমানে ওটিটিতে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। একের পর এক ওয়েব সিরিজেও নিয়মিত অভিনয় করতে দেখা যাচ্ছে তাকে। অভিনেত্রী হিসেবেও যেমন জনপ্রিয়, ঠিক তেমনই সামাজিক যোগাযোগমাধ্যমে দারুন পরিচিত মুখ তিনি।

- Advertisement -

সম্প্রতি স্বস্তিকা সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করেছেন। এই ছবিকে কেন্দ্র এখন চলছে নেটদুনিয়ায় ঝড়। ছবিতে দেখা যাচ্ছে স্বস্তিকা পরেছেন ছেঁড়া জিন্সের শার্ট। শার্টের প্রায় বেশির ভাগ বোতাম খোলা। ফলে স্পষ্ট দেখা যাচ্ছে অন্তর্বাস।

স্বস্তিকার এমন ছবি পোস্ট করায় নেটিজেনদের একাংশের পছন্দ হয়নি। তাদের ধারণা ক্লিভেজ দেখিয়ে সস্তার প্রচার পেতে চাইছেন তিনি। একজন লিখেছেন, ‘এমনিতেই তো যথেষ্ট সুন্দর। এসব ছবি না দিলেও হয়।’ আবার কেউ কেউ লিখেছেন, ‘ভদ্র পোশাক নেই? কোথায় কী পোশাক পরতে হয় সেই জ্ঞানটুকুও বোধ হয় স্বস্তিকা হারিয়ছেন!’

এর জবাব মুহূর্তেই দিয়ে দিয়েছেন স্বস্তিকা। কটাক্ষের জবাবে তিনি লেখেন, ‘মানুষের আর সব অঙ্গের মতোই সব অঙ্গ। চোখ, কান, নাক, ঠোঁট, হাত, পায়ের মতোই ক্লিভেজও একটা অংশ। এটা খারাপ চোখে না দেখলেই হয়। সুন্দর একটি ছবিকে খারাপ চোখে না দেখে চোখ বন্ধ করে রাখুন। পছন্দ করার দরকার নেই’।

- Advertisement -

Related Articles

Latest Articles