9.9 C
Toronto
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪

রিয়াজকে মিস করছেন নিপুণ

রিয়াজকে মিস করছেন নিপুণ - the Bengali Times

সকল জল্পনা-কল্পনাকে পিছনে ফেলে বাংলাদেশ শিল্পী সমিতির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদক হিসেবে শপথ গ্রহণ করেছেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ও অভিনেত্রী নিপুণ। শপথ অনুষ্ঠানে কাঞ্চন-নিপুণদের শপথ বাক্য পাঠ করান ইলিয়াস কাঞ্চনের কাছে পরাজিত সভাপতি প্রার্থী ও সাবেক সভাপতি মিশা সওদাগর। আজ রবিবার (৬ ফেব্রুয়ারি) শিল্পী সমিতির স্টাডি রুমে এ শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

- Advertisement -

এদিকে সমিতির নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের গলায় মালা পরিয়ে দেন শিল্পীরা। চেয়ারে বসেই নায়ক রিয়াজকে মিস করার কথা জানান নিপুণ। তিনি বলেন, এই মুহূর্তে রিয়াজ ভাইকে খুব মিস করছি। আমার এবং আমাদের প্যানেলের সবার জয়ের নেপথ্যে তিনি নিরলসভাবে খেটেছেন। ভোটের দিন তিনি আমাদের সবার ভোট পাহারা দিয়েছেন ভেতরে থেকে। তিনি আমার সাথে থাকলে এই বিজয়টা আরও রঙিন হয়ে উঠতো। আশা করি তাকে সবসময় সঙ্গে পাবো। রিয়াজ ছিলেন কাঞ্চন-নিপুণ প্যানেলের সহ-সভাপতি পদপ্রার্থী। নিপুণ বলেন, যারা পরাজিত হয়েছেন তাদের নিয়েও আমি কাজ করতে চাই।

উল্লেখ্য, এর আগে গত ২৮ জানুয়ারি অনুষ্ঠিত শিল্পী সমিতির নির্বাচনে সভাপতি পদে জয় পেয়েছিলেন অভিনেতা ইলিয়াস কাঞ্চন। কিন্তু সাধারণ সম্পাদকের পদে ১৩ ভোটের ব্যবধানে জায়েদ খান জয় পেলেও অর্থের বিনিময়ে ভোট কেনায় শনিবার (৫ ফেব্রুয়ারি) সন্ধ্যায় তার প্রার্থিতা বাতিল করে আপিল বোর্ড। আর তাতে সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন চিত্রনায়িকা নিপুণ। এ ছাড়া এদিন চুন্নুর স্থলে নাদির খানকে কার্যকরী পরিষদের সদস্য ঘোষণা করা হয়।

সূত্র : বিডি২৪লাইভ

- Advertisement -

Related Articles

Latest Articles