9.8 C
Toronto
মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪

নিপুনের জয়ে খুশি হয়ে যে ‘সুখবর’ দিলেন হিরো আলম

নিপুনের জয়ে খুশি হয়ে যে ‘সুখবর’ দিলেন হিরো আলম - the Bengali Times
আমি আবার দেশে সিনেমা বানাবো

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ‘ভোট কেনার’ অভিযোগ তুলে নবনির্বাচিত সাধারণ সম্পাদক জায়েদ খানের প্রার্থিতা বাতিলের আবেদন করেছিলেন পরাজিত প্রার্থী নিপুণ আক্তার। আবেদনের প্রেক্ষিতে শনিবার সন্ধ্যায় আপিল বোর্ড জানায়, জায়েদ খানের প্রার্থিতা বাতিল হয়েছে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় নিপুণকে নির্বাচিত ঘোষণা করা হয়।

শনিবার আপিল বোর্ডের চেয়ারম্যান সোহানুর রহমান সোহান জায়েদ খানের প্রার্থিতা বাতিল করে চিত্রনায়িকা নিপুণকে সাধারণ সম্পাদক পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় জয়ী ঘোষণা করেন।

- Advertisement -

এই খবরে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে এফডিসিতে গিয়ে বারবার অপমানিত হওয়া হিরো আলম বেশ খুশি হয়েছেন। আর সেই খুশিতে বাংলাদেশের সিনেমা শিল্প ছাড়ার ঘোষণাও বাতিল করেছেন তিনি। নিপুণকে জয়ী ঘোষণার পরই মত পাল্টে হিরো আলম বলেছেন, ফের দেশে সিনেমা বানাবেন তিনি।

আজ রাতে এক ফেসবুক লাইভে হিরো আলম বলেন, ‘আমি আগে বলেছিলাম দেশে আর সিনেমা বানাবো না। কিন্তু এখন আমার প্যানেল জয়ী হয়েছে। ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল আমাকে চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য বানাতে চেয়েছেন। নিপুণ আপার জয়ে আমি খুব খুশি। আমি আবার দেশে সিনেমা বানাবো’।

- Advertisement -

Related Articles

Latest Articles