3.4 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪

এক লাফে ৫ লাখ থেকে ১ কোটি পারিশ্রমিক নিলেন অভিনেত্রী

এক লাফে ৫ লাখ থেকে ১ কোটি পারিশ্রমিক নিলেন অভিনেত্রী - the Bengali Times
ছবি সংগৃহীত

দক্ষিনী সিনেমার অনেক তারকাদের ক্যারিয়ারই এখন তুঙ্গে। নতুন নতুন কাহিনী নির্ভর সিনেমা দিয়ে তারা হাজির হচ্ছেন। তাদের মধ্যে অভিনেত্রী শ্রীলীলা একজন। ২০১৯ সালে ‘কিস’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় পা রাখেন। তবে গত বছর ‘পেলি সানড়া ডি’ সিনেমায় অভিনয় করে দর্শকের নজর কাড়েন এই অভিনেত্রী।

এতে তার বিপরীতে অভিনয় করেন রোশান মেকা। ৮ কোটি রুপি বাজেটের এ সিনেমা বক্স অফিসে আয় করে ২০ কোটি রুপি।সিনেমাটির জন্য ৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন শ্রীলীলা। কিন্তু তিন বছরের ব্যবধানে বেড়ে গেছে তার পারিশ্রমিক। শ্রীলীলা এখন মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন। ভারতীয় গণমাধ্যম থেকে জানা যায়, ‘পেলি সানড়া ডি’ সিনেমার জন্য ৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়েছিলেন শ্রীলীলা। পরের সিনেমায় নিজের দাম হাঁকান ৪০ লাখ রুপি। সম্প্রতি ৭৫ লাখ রুপি পারিশ্রমিক নিয়ে নতুন একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। কিন্তু এখানেই থেমে যাননি; এখন প্রতি সিনেমার জন্য পারিশ্রমিক চাচ্ছেন ১ কোটি রুপি।
আরও পড়ুন: ফেব্রুয়ারিতেই সাত পাকে বাঁধা পড়বেন ফারহান-শিবানী

- Advertisement -

বর্তমানে শ্রীলীলার হাতে তিনটি সিনেমার কাজ রয়েছে। তার একটি সিনেমায় অভিনয় করবেন রবি তেজা। খুব শিগগির নতুন প্রজেক্টের কাজ শুরু করবেন বলেও এ প্রতিবেদনে জানানো হয়েছে।২০০১ সালের ১৪ জুলাই মার্কিন যুক্তরাষ্ট্রের মিশিগানে জন্মগ্রহণ করেন ভারতীয় বংশোদ্ভূত শ্রীলীলা। সেখানে চিকিৎসা বিজ্ঞানে পড়াশোনা করেছেন তিনি। পরবর্তীতে বড় পর্দায় নাম লেখান এই অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

Latest Articles