7 C
Toronto
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪

সহকর্মীর সঙ্গে প্রেম গোপন, সিএনএন প্রধানের পদত্যাগ

সহকর্মীর সঙ্গে প্রেম গোপন, সিএনএন প্রধানের পদত্যাগ - the Bengali Times
<br >জেফ জুকার

মার্কিন সম্প্রচারমাধ্যম সিএনএনের প্রেসিডেন্ট জেফ জুকার পদত্যাগ করেছেন। সহকর্মীর সঙ্গে প্রেমের সম্পর্ক গোপন করার ভুল থেকে স্থানীয় সময় বুধবার এ সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

জেফ জুকার বলেন, সিএনএনে আমার দায়িত্বের মেয়াদ ভিন্নভাবে শেষ করার কথা ছিল। এখানে অবাক করার মতো একটি যাত্রা ছিল আমার। প্রতিটি মুহূর্তকে আমি ভালোবেসেছি।

- Advertisement -

৫৬ বছর বয়সী জেফ জুকার জানিয়েছেন, তার পদত্যাগ তাৎক্ষণিকভাবে কার্যকর করা হয়েছে।

এক বার্তায় তিনি বলেন, সিএনএনের একজন সঞ্চালককে নিয়ে তদন্তের অংশ হিসেবে আমার ঘনিষ্ঠতম সহকর্মীর সঙ্গে সম্মতিমূলক সম্পর্ক নিয়ে আমাকে জিজ্ঞাসা করা হয়েছিল। ওই সহকর্মীর সঙ্গে আমি দুই দশকেরও বেশি সময় কাজ করেছি। আমি স্বীকার করেছি, সাম্প্রতিক বছরগুলোতে এই সম্পর্ক গড়ে উঠেছিল, যা শুরু থেকেই জানিয়ে দেওয়া উচিত ছিল। কিন্তু তা পারিনি। এটি আমার ভুল ছিল।

সিএনএন জানিয়েছে, জেফ জুকারের সঙ্গে সম্পর্কে থাকা ওই নারী সহকর্মী হলেন সংবাদমাধ্যমটির প্রধান বিপণন কর্মকর্তা অ্যালিসন গোলাস্ট। তিনি নেটওয়ার্কটিতে থেকে যাবেন।

অ্যালিসন বলেন, জেফ ও আমি ঘনিষ্ঠ বন্ধু। গত ২০ বছর ধরে আমরা পেশাগত অংশীদার। সম্প্রতি করোনার কারণে আমাদের সম্পর্ক বদলে গেছে। সঠিক সময়ে আমাদের সম্পর্কের বিষয়টি প্রকাশ করতে না পারায় আমি অনুতপ্ত। সিএনএনে আমার কর্মজীবনের জন্য আমি অবিশ্বাস্য গর্ববোধ করছি।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক টাইমস জানিয়েছে, জেফ জুকার ও অ্যালিসন গোলাস্ট উভয়েই তালাকপ্রাপ্ত।

২০১৩ সালে সিএনএনের দায়িত্ব নেন জেফ জুকার। এরপর মার্কিন মিডিয়া নির্বাহীদের মধ্যে অন্যতম প্রভাবশালী হয়ে উঠেন তিনি। গেল নয় বছরে তার দায়িত্বের জন্য সিএনএন কর্তৃপক্ষ কৃতজ্ঞতা জানিয়েছে।

- Advertisement -

Related Articles

Latest Articles