4.1 C
Toronto
শনিবার, ডিসেম্বর ৩, ২০২২

এই ছবি করতে গিয়েই তাদের প্রেমের কথা ছড়িয়ে পড়ে

এই ছবি করতে গিয়েই তাদের প্রেমের কথা ছড়িয়ে পড়ে - the Bengali Times
বাপ্পি চৌধুরী ও অপু বিশ্বাস

২০২০ সালে করোনার আগেই মুক্তি চূড়ান্ত ছিলো দেবাশীষ বিশ্বাস পরিচালিত ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’। মাঝখানে কোভিড পরিস্থিতির কারণে সিনেমাটি দর্শকের কাছে পৌঁছানো সম্ভব হয়নি। তবে এবার কোভিড পরিস্থিতির মধ্যেই মুক্তির নতুন তারিখ ঘোষণা করলেন নির্মাতা। ভালোবাসা দিবস উপলক্ষ্যে আগামী ১১ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে।

‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ ২’ এর মাধ্যমেই প্রথম একসঙ্গে কাজ করেন বাপ্পী ও অপু। যদিও এর পরে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত ‘প্রিয় কমলা’তে এই জুটি অভিনয় করেন, যা ইতোমধ্যে প্রেক্ষাগৃহ ও টেলিভিশনে মুক্তি পেয়েছে।

- Advertisement -

বেঙ্গল মিডিয়া প্রযোজিত ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’-এর শুটিং শুরু থেকেই ছিলো আলোচনায়। এই ছবি করতে গিয়েই বাপ্পী-অপুকে নিয়ে নানা গুঞ্জন ছড়ায় চলচ্চিত্র পাড়ায়। তখনই চাউর হয়, তারা প্রেম করছেন!

তবে প্রেমের কথা সবসময় অস্বীকার করে আসছেন বাপ্পি-অপু। বাপ্পি বলে আসছিলেন, অপু বিশ্বাস আমার দিদির মতো। এসব গুঞ্জন কেনো উঠে আমি বলতে পারব না। অপু বিশ্বাসও জানিয়েছেন একই কথা।

কমেডি ও ফ্যামিলি ড্রামার ছবি ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ ২’ রিয়াজ-শাবনূরের সুপারহিট ‘শ্বশুর বাড়ি জিন্দাবাদ-এর দ্বিতীয় পরের কিস্তি নয়। নির্মাতা দেবাশীষ আগেই জানিয়েছেন, শ্বশুর বাড়ি জিন্দাবাদ নামটা দেশের সিনেমা প্রেমীদের কাছে ব্র্যান্ড। এজন্য তিনি তার নির্মিত আগের ছবির নামটা ব্যবহার করেছেন। সব প্রশ্নের উত্তর মিলবে ১১ ফেব্রুয়ারি।

- Advertisement -

Related Articles

Latest Articles