10.6 C
Toronto
শুক্রবার, মে ৩, ২০২৪

পাকিস্তানের যে নারী ক্রিকেটারদের সৌন্দর্য্যে মোহিত বিশ্ব

পাকিস্তানের যে নারী ক্রিকেটারদের সৌন্দর্য্যে মোহিত বিশ্ব - the Bengali Times
পাকিস্তান অলরাউন্ডার বিসমাহ মারুফ আসন্ন মেয়েদের বিশ্বকাপ ক্রিকেটে দেশকে নেতৃত্ব দেবেন

পাকিস্তান অলরাউন্ডার বিসমাহ মারুফ আসন্ন মেয়েদের বিশ্বকাপ ক্রিকেটে দেশকে নেতৃত্ব দেবেন। বিসমাহ, কাইনাত ইমতিয়াজ ও আলিয়া রিয়াজদের মতো ক্রিকেটাররা শুধুই বাইশ গজে ঝড় তোলেন না, তাদের সৌন্দর্য্যে মোহিত হয়েছে বিশ্ব। এই প্রতিবেদনে দেখে নেওয়া যাক পাকিস্তানের সবচেয়ে সুন্দরী নারী ক্রিকেটার কারা-

বিসমাহ মারুফ
নিউজিল্যান্ডের মাটিতে আসন্ন বিশ্বকাপে অধিনায়কত্বের দায়িত্ব পাওয়া বিসমাহর মাত্র ১৫ বছর বয়সে জাতীয় দলে অভিষেক। দেশের জার্সিতে ১০৮টি ওয়ানডে ম্যাচ ও ১০৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলা হয়ে গেছে তার।

- Advertisement -

আলিয়া রিয়াজ
আলিয়া পাকিস্তান নারী দলের প্রথম সারির ব্যাটার। আসন্ন বিশ্বকাপে দলের অত্যন্ত গুরুত্বপূর্ণ সদস্য তিনি। আলিয়া এখন পর্যন্ত দেশের জার্সিতে ৩৮টি ওয়ানডে ও ৪৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেলেছেন।

কাইনাত ইমতিয়াজ
কাইনাত অলরাউন্ড পারফরম্যান্সের পাশাপাশি তার সৌন্দর্য্যের জন্যও রীতিমতো চর্চিত। গতবছর উঠতি ক্রিকেটারের তালিকা থেকে তাকে সি ক্যাটাগরিতে নিয়ে এসেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

জাভেরিয়া খান
জাভেরিয়া খান পাকিস্তানের একজন প্রথম সারির অলরাউন্ডার। অতীতে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা রয়েছে তার। বিশ্বকাপে তার দিকেও থাকবে অনেকের চোখ।

সানা মির
পাকিস্তানের সর্বকালের সেরা অধিনায়কদের মধ্যে থাকবে সানা মিরের নাম। আপাতত ধারাভাষ্যকারের ভূমিকায় পাওয়া যায় তাকে। সানা পাকিস্তানের প্রথম নারী ক্রিকেটার যিনি আন্তর্জাতিক ওয়ানডে ব়্যাঙ্কিংয়ে বোলারদের মধ্যে এক নম্বর হয়েছিলেন।

- Advertisement -

Related Articles

Latest Articles