11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

একটি দৃশ্যের জন্য ৪৮টি টেক! দীপিকা জানিয়েছে, ভারত এমন সিনেমা আগে দেখেনি

- Advertisement -
একটি দৃশ্যের জন্য ৪৮টি টেক! দীপিকা জানিয়েছে, ভারত এমন সিনেমা আগে দেখেনি - The Bengali Times
দীপিকা পাডুকোন

একের পর এক টেক নিয়ে যাচ্ছিলেন পরিচালক। কিন্তু মন ভরে না। গেহরাইয়া সিনেমার ঘনিষ্ঠ দৃশ্যে ক্যামেরার মুখোমুখি ছিলেন দীপিকা পাডুকোন। ৪৮ বারে এসে পরিচালক সন্তুষ্ঠ হন। এমন খবরে অনেকই বলছেন, পরিচালকের ধারণাই ছিল না এমন দৃশ্য কীভাবে করতে হয়। তাই এতবার টেক নিতে হয়েছে।

তবে দীপিকা পাডুকোন বলছেন ভিন্ন কথা। তার মতে, দুই ধরনের পরিচালক হয়। প্রথমত, যারা পরিষ্কার বোঝেন, তারা কী চাইছেন। আরেক শ্রেণির পরিচালক নিজের কাজটা গুছিয়ে উঠতে পারেন না, তাদের চাওয়াটা অস্পষ্ট। এই সিনেমার পরিচালক সকুন বাত্রা জানেন, তিনি কী চান। আর অভিনেতাদের দিয়ে ঠিক সেটাই করিয়ে নেন। এবারও তেমনটাই হয়েছে। তিনি যেটা চান, ঠিক সেটাই করিয়ে নিয়েছেন। তাই ৪৮টি টেক নেওয়া হয়েছিল।

- Advertisement -

এই নবীন পরিচালকের সঙ্গে ও বলিউড অভিনেত্রীর কাজের অভিজ্ঞতা অসাধারণ বলেও উল্লেখ করেছেন তিনি। গেহরাইয়া আমাজন প্রাইম ভিডিওতে আগামী ১২ ফেব্রুয়ারি মুক্তি পাবে।

সিনেমাটি সম্পর্কে দীপিকার বক্তব্য, আমি আত্মবিশ্বাসের সঙ্গে বলতে পারি, ভারত এমন সিনেমা আগে কখনো দেখেনি। এই সিনেমাটি আমার হৃদয় ছুঁয়েছে।

জানা গেছে, মন বদল, সম্পর্কের বোঝাপড়া, বিশ্বাস-অবিশ্বাসের দোলাচল নিয়ে গল্পের ভিত্তি। দীপিকা পাডুকোন নিজের বয়ফ্রেন্ড নিয়ে সুখী নয়। কিন্তু তার বোন নিজের বয়ফ্রেন্ডকে নিয়ে বেশ সুখী। এক সময় দেখা হয় চারজনের। সেই দেখা থেকে বদলে যেতে শুরু করে সম্পর্ক। বোনের বয়ফ্রেন্ডের সঙ্গে গড়ে ওঠে দীপিকার সম্পর্ক। কিন্তু এমন সম্পর্কের পরিণতি কী? এমন দ্বিধাদ্বন্দ্বের গল্প নিয়েই গেহরাইয়া সিনেমা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles