11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

অন্যের স্ত্রীকে নিয়ে পালানোর ঘটনায় সংঘর্ষ, আহত ১১

- Advertisement -
অন্যের স্ত্রীকে নিয়ে পালানোর ঘটনায় সংঘর্ষ, আহত ১১ - The Bengali Times
ফরিদপুরের নগরকান্দায় অন্যের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় দুপক্ষের সংঘর্ষে ১১ জন আহত হয়েছেন

ফরিদপুরের নগরকান্দায় অন্যের স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার ঘটনায় দুপক্ষের সংঘর্ষে ১১ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ২ জনকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে এবং ৩ জনকে নগরকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার কাইচাইল ইউনিয়নের পোরদিয়া বাজার এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা গেছে, কাইচাইল ইউনিয়নের কফাই বালিয়া গ্রামের আনিস মাতুব্বর (২৮) একই গ্রামের শাহিন ফকিরের (২৮) স্ত্রীকে নিয়ে গত এক মাস আগে পালিয়ে যান। এ ঘটনাকে কেন্দ্র করে সকালে স্থানীয় পোড়াদিয়া বাজারে আনিসের ছোট ভাই সুজনের সঙ্গে শাহিন ও তার ভায়ের মধ্যে কথা-কাটাকাটি হয়। এ নিয়ে ওই এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়।

পরে ওই গ্রামের বাসিন্দারা দুই ভাগে বিভক্ত হয়ে দেশীয় অস্ত্র ঢাল, সড়কি ও ইট-পাথর নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ১১ জন আহত হন। ঘণ্টাখানেক পর নগরকান্দা থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কাইচাইল ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান মোস্তাক খান জানান, কফাই গ্রামে দুই পক্ষের সংঘর্ষের খবর শুনে তিনি ঘটনাস্থলে ছুটে যান। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুই পক্ষকে নিয়ে আলোচনায় বসে এ সমস্যা সমাধানের উদ্যোগ নেওয়া হবে বলে জানান এই ইউপি চেয়ারম্যান।

সংঘর্ষের বিষয়ে জানতে শাহিন ফকির ও আনিস মাতুব্বরের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলেও তাদের পাওয়া যায়নি। সংঘর্ষের পর থেকে তারা মোবাইল ফোন বন্ধ রেখে আত্মগোপনে আছেন বলে জানা গেছে।

এ বিষয়ে সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) সুমিনূর রহমান সংবাদমাধ্যমকে বলেন, পরিস্থিতি এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে। কোনো পক্ষ থেকে থানায় অভিযোগ দেয়া হয়নি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles