11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

শিল্পা শেঠিকে হলিউড তারকার চুমু, মামলা থেকে রেহাই পেলেন এ নায়িকা

- Advertisement -

 

শিল্পা শেঠিকে হলিউড তারকার চুমু, মামলা থেকে রেহাই পেলেন এ নায়িকা - The Bengali Times
বলিউড অভিনেত্রী শিল্পা শেঠি

হলিউড তারকা রিচার্ড গিয়ার প্রকাশ্যে চুম্বন করেছিলেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠিকে। ঘটনাটি ঘটে ২০০৭ সালে ভারতের রাজস্থানের একটি অনুষ্ঠানে। হুট করে রিচার্ড এগিয়ে এসে শিল্পাকে জড়িয়ে ধরেন। চুম্বনও করে বসেন। এ ঘটনায় ওই সময় হইচই শুরু হয়েছিল বিস্তর। এরপর রিচার্ড গিয়ারের সঙ্গে অশ্লীলতার অভিযোগ উঠেছিল শিল্পা শেঠির বিরুদ্ধে। ২০০৭ সালের সেই মামলায় অবশেষে ছাড় পেয়েছেন বলিউড অভিনেত্রী।

- Advertisement -

দেশটির আদালত জানিয়েছে, সেদিন অশ্লীলতায় শিল্পা শেঠির কোনও দোষ ছিল না।

ওই সময় শিল্পা শেঠি ও রিচার্ড গিয়ারের বিরুদ্ধে মোট তিনটি মামলা করা হয়েছিল। রাজস্থানের পাশাপাশি মামলা হয়েছিল গাজিয়াবাদেও। অভিযোগ, ইচ্ছে করেই দু’জন এমন আচরণ করেছেন, সবাইকে দেখানোর জন্য। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছিলেন শিল্পা। বলেছিলেন, ঘটনাটি তার কাছে আকস্মিক ছিল। হতভম্ব হয়ে গিয়েছিলেন তিনি। তাই সেই মুহূর্তে কোনো প্রতিবাদ করতে পারেননি। এই ঘটনায় তাকে কোনোভাবেই অশ্লীলতার দায়ে অভিযুক্ত করা যায় না বলে দাবি করেছিলেন শিল্পা।

এরপর এই মামলা মুম্বাইয়ের আদালতে নিয়ে যাওয়ার আবেদন জানান এ অভিনেত্রী। সুপ্রিম কোর্ট তাতে সম্মতিও দেয়। অবশেষে মামলার সব তথ্য প্রমাণ খতিয়ে দেখে আদালত জানিয়েছে, ২০০৭ সালের সেই ঘটনায় শিল্পা শেঠির কোনো দোষ ছিল না। তার বিরুদ্ধে ওঠা অভিযোগ ভিত্তিহীন। আদালতের এই রায়ে স্বস্তির নিশ্বাস ফেলেছেন অভিনেত্রী।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles