11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

মেয়ের ছবি প্রকাশের পর যৌথ বিবৃতিতে যে মিনতি জানালেন কোহলি-আনুশকা

- Advertisement -
মেয়ের ছবি প্রকাশের পর যৌথ বিবৃতিতে যে মিনতি জানালেন কোহলি-আনুশকা - The Bengali Times
মেয়ের ছবি প্রকাশের পর যৌথ বিবৃতিতে যে মিনতি জানালেন কোহলি-আনুশকা

কেপ টাউনে রবিবার দক্ষিণ আফ্রিকার মুখোমুখি হয়েছিল ভারত। ক্যাপ্টেন্সি বিতর্কের পর এখন ব্যাটসম্যান কোহলির দিকেই নজর সবার। টিম ইন্ডিয়ার ব্যাটিংয়ের হাল এদিনও ধরেছিলেন কোহলি। ২৫তম ওভারে যখন অর্ধশতরানের গণ্ডি পার করেন তিনি। তখন গ্যালারিতে বসে থাকা আনুশকা উচ্ছ্বাস প্রকাশ করেন। সে সময় আনুশকার কোলেই ছিল তাদের কন্যা ভামিকা। বাবাকে জায়েন্ট স্ক্রিনে দেখে বেজায় খুশি সেও। আর গোটা ঘটনাই ক্যামেরাবন্দি হয়ে যায় নিমেষেই। লাইভ টেলিকাস্টে বিরুশকা কন্যাকে দেখে ভারী খুশি সকলে।

‘একদম বিরাট কোহলির মতো দেখতে ভামিকাকে’, সোশ্যাল মিডিয়ায় ছবি ও ভিডিও ভাইরাল হতে সবার মুখেই এক কথা। স্টেডিয়ামে যেভাবে মায়ের কোলে ভামিকার দেখা মিলল সাদা-গোলাপি ফ্রকে, তাতে অনেকে এমনটাও ভাবতে শুরু করেন এবার বোধ হয় মেয়ের মুখ না দেখানোর পণ ভেঙে ফেলেছেন বিরুশকা। তবে সোমবার বেলা গড়াতেই আনুষ্ঠানিক বিবৃতি দিয়ে নিজেদের অবস্থান স্পষ্ট করলেন বিরাট কোহলি ও আনুশকা শর্মা।

- Advertisement -

ইনস্টাগ্রাম স্টোরিতে একই বিবৃতি ভাগ করে নিয়েছেন বিরুশকা দম্পতি। তারা বলেন, “আমরা বুঝতে পেরেছি আমাদের মেয়ের ছবি গতকাল স্টেডিয়ামে বন্দি হয়েছে এবং সেটা ব্যাপক হারে ছড়িয়ে পড়েছে। আমরা সবাইকে বলতে চাই আমরা হতভম্ব এবং সত্যি বুঝতে পারিনি ক্যামেরা আমাদের দিকে তাক করা ছিল। আমাদের অবস্থান একই রয়েছে এবং একই অনুরোধ আমরা জানাব। আমরা সত্যিই চাই ভামিকার ছবি তোলা না হোক বা সেটি প্রকাশ্যে না আনা হোক একই কারণেই যা আমরা আগেই বলেছি।”
মেয়ের জন্মের পর গত বছর জানুয়ারিতে পাপারাজ্জিদের কাছে বিরাট কোহলি ও আনুশকার পক্ষ থেকে একটি আনুষ্ঠানিক বিবৃতি পাঠানো হয়েছিল। সেখানে স্পষ্ট লেখা ছিল, “এত বছর ধরে আপনারা আমাদের যে ভালোবাসা দিয়েছেন তার জন্য অসংখ্য ধন্যবাদ। আমরা খুশি হয়ে আপনাদের সঙ্গে এই মুহূর্ত ভাগ করে নিচ্ছি। বাবা-মা হিসেবে আমাদের একটা অতি সাধারণ অনুরোধ রয়েছে আপনাদের কাছে। আমরা নিজেদের সন্তানের গোপনীয়তা বজায় রাখতে চাই, এই কাজে আপনাদের সাহায্য ও সমর্থন প্রয়োজন।”

তারা আরও বলেন, “‘আমরা আগামীতেও নিশ্চিত করব আমাদের সব রকমের কনটেন্ট আপনাদের কাছে পৌঁছে দিতে যা কিছু সহযোগিতা করা সম্ভব সেগুলো মেনে চলা। আমরা আবেদন জানাচ্ছি, দয়া করে আমাদের সন্তানের কোনওরকম ছবি আপনারা তুলবেন না বা কোথাও ছড়িয়ে দেবেন না। আশা করছি আপনারা বুঝবেন আমারা কোন পরিস্থিতি থেকে এই কথাগুলো বলছি এবং এর জন্য আগাম ধন্যবাদ।”

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles