19.6 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

বিয়ে করতে চেয়েছিলেন দ্রাবিড়-রাবিনা?

- Advertisement -
বিয়ে করতে চেয়েছিলেন দ্রাবিড়-রাবিনা? - The Bengali Times
ছবি সংগৃহীত

তারকাদের ঘিরে হরহামেশা মুখরোচক গল্প শোনা যায়। কোনটা রেখে কোনটা বিশ্বাস করবেন তা নিয়ে ভক্তরা মাঝে মধ্যে দ্বন্দ্বে পড়ে যান। এই যেমন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী রাবিনা ট্যান্ডনের সঙ্গে ভারতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক রাহুল দ্রাবিড়ের সম্পর্ক!

ভারতীয় সংবাদ মাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে জানা গেছে, নব্বইয়ের দশকের শেষের দিকে রাবিনাকে নিয়ে কত গুঞ্জন। জনপ্রিয় এ নায়িকার সঙ্গে অক্ষয় কুমারের সম্পর্ক নিয়ে গুঞ্জন ছিল। তাতে অবশ্য রাবিনা নিজেই ইন্ধন দিয়েছিলেন। অভিনেত্রী নিজেই জানিয়েছিলেন অক্ষয়ের সঙ্গে তার এনগেজমেন্টের কথা।

পরে তাদের সম্পর্ক ভেঙে যায়। রেখা ও সুস্মিতা সেনের সঙ্গে নাকি ‘হাতেনাতে’ অক্ষয়কে ধরে ফেলেছিলেন রাবিনা। সেই ঘটনা নিজেই সংবাদ মাধ্যমকে জানিয়েছিলেন।

তবে সেই প্রথম নয়। অনেকের সঙ্গেই সম্পর্ককে কেন্দ্র করে একাধিকবার রাবিনা খবরের শিরোনামে এসেছেন। তার মধ্যে সবচেয়ে আলোচিত হলো ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের সঙ্গে তার সম্পর্ক।

সময়টা ২০০২ সাল। তখনও রাহুল বিয়ে করেননি। সে সময় জল্পনা ছড়ায় রাবিনা নাকি রাহুলকে বিয়ে করতে যাচ্ছেন। তবে অক্ষয়ের মতো এ সম্পর্কের কথা রাবিনা স্বীকার করেননি। তিনি এই গুঞ্জনে জল ঢেলে দিয়ে জানিয়ে দেন, রাহুলের সঙ্গে কোনো দিন ডেটিং করেননি। এমনকি তিনি ব্যক্তিগতভাবে তাকে চেনেন না বলেও দাবি করেন। তার সঙ্গে নাকি একবারই একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল। সেখানে গোবিন্দ, সুনীল শেঠি এবং সালমান খানও ছিলেন।

তাহলে রাবিনার সঙ্গে রাহুলকে নিয়ে এই গুজন কেন? এই প্রশ্নের জবাবে রাবিনা বলেছিলেন, আমি জানি না কীভাবে বিষয়টি শুরু হয়েছে। তখন আমার সঙ্গে কাউকে দেখা যাচ্ছিল না। আবার রাহুলও বিয়ে করেননি। ফলে দু’য়ে দু’য়ে চার করে দেওয়া হয়েছে।

সব গুঞ্জন শেষে ২০০৪ সালে প্রযোজক অনিল থাডানিকে বিয়ে করেন রাবিনা। অন্যদিকে ২০০৩ সালে চিকিৎসক বিজেতা পেনধারকরকে বিয়ে করেন রাহুল।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles