11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

নিজের কিডনি দান করেও প্রেমিকার মন পাননি এই যুবক, অতঃপর..!

- Advertisement -
নিজের কিডনি দান করেও প্রেমিকার মন পাননি এই যুবক, অতঃপর..! - The Bengali Times
হতভাগ্য প্রেমিক উজেল মার্টিনেজ

ঘটনাটি মেক্সিকোর। সেখানে উজেল মার্টিনেজ নামের এক যুবক প্রেমে পড়ে প্রেমিকার জন্য সবটুকু উজাড় করে দিয়েছেন। এতটাই প্রেমে মগ্ন হয়েছিলেন যে প্রেমিকার অসুস্থ মাকে নিজের একটি কিডনিও দান করেছিলেন এক কথায়। প্রেমিকা সেই দান নিয়েছেন। আর ঠিক একমাসের মাথায় দুঃখজনক প্রতিদানও দিয়েছেন। কারণ এতকিছুর পরও প্রেমিকার মন পাননি হতভাগ্য এই যুবক।

ব্রিটিশ গণমাধ্যম দ্য সান এক প্রতিবেদনে জানিয়েছে, কিডনি দানের একমাসের মাথায় উজেলের সঙ্গে সমস্ত সম্পর্ক শেষ করে ফেলেন তার প্রেমিকা। ঘটনার শেষ এখানেই নয়। সব ঘটনা পেশায় শিক্ষক উজেল নিজেই একটি ভিডিও রেকর্ড করে জানিয়েছেন। তাতে তিনি বলেছেন, অপারেশনের কয়েক সপ্তাহের মধ্যে তার সঙ্গে শুধুই সম্পর্ক ভাঙেননি তার প্রেমিকা। একইসঙ্গে অন্য একজনকে বিয়েও করেছেন।

- Advertisement -

উজেলের এই ভিডিওটি দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে ইন্টারনেটে। তাতে নেটিজেনদের অনেকেই উজেলের প্রতি সহানুভূতি জানিয়েছেন। ভবিষ্যতে এমন ‘ভুল’ আর কখনও না করার পরামর্শও দিয়েছেন তারা। মেক্সিকোর এই প্রেমিক উজেল অবশ্য জবাবে বলেছেন, ভুল হওয়ার আর কোনও জায়গা নেই। কারণ দান করার মতো আর কোনও অঙ্গই নেই তার কাছে। যদিও তার সেই প্রেমিকার নাম-পরিচয় ও কোনো মন্তব্য পাওয়া যায়নি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles