11.4 C
Toronto
শুক্রবার, মে ২০, ২০২২

পার্টিতে মত্ত শাহরুখকন্যা, সরগরম নেটদুনিয়া

- Advertisement -
পার্টিতে মত্ত শাহরুখকন্যা, সরগরম নেটদুনিয়া - The Bengali Times
ছবি: সংগৃহীত

বলিউড বাদশা শাহরুখ খানের একমাত্র কন্যা সুহানা খান। জন্মসূত্রেই তারকা বনে আছেন তিনি। ফলে সব জায়গায় আলাদা গুরুত্ব পান। সোশ্যাল মিডিয়ায় বেশ সরব শাহরুখকন্যা। ইনস্টাগ্রামে নিয়মিত নিজের আপডেট দেন সুহানা।

মার্কিন যুক্তরাষ্ট্রে ফিল্ম স্টাডিজ নিয়ে পড়াশোনা শেষ করে চলতি মাসে ভারতে ফিরেছেন সুহানা। এরপর মায়ানগরী মুম্বাইয়ে একাধিকবার পাপারাজ্জিদের ক্যামেরাবন্দি হয়েছেন। মুম্বাই ফিরেই ইনস্টাগ্রাম স্টোরিতে চোখ ধাঁধানো ছবি শেয়ার করছেন তিনি। কখনও সেজেগুজে, আবার কখনও পার্টি মুডে দেখা যাচ্ছে তাকে। গতকাল সুহানা তার কাজিন আলিয়া ছিব্বারের সঙ্গে ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি ছবি শেয়ার করেন।

- Advertisement -

এসব ছবিতে দেখা যায়, সুহানার পরনে কালো রঙের পোশাক। হাস্যোজ্জ্বল ভঙ্গিতে আলিয়ার সঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন তিনি। একটি পার্টিতে গিয়ে দুই বোন একসঙ্গে সেলফিও তুলেছেন। নেটমাধ্যমে শাহরুখ কন্যা ছবি দুটি শেয়ার করার পর তা এখন ভাইরাল। সুহানার আবেদনময়ী এই লুক নেটমাধ্যমে দারুণ চর্চায় পরিণত হয়েছে। নেটিজেনরাও প্রশংসা করছেন সুহানার।

মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা। তারপর পাড়ি জমান যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউইয়র্ক ইডিনিভার্সিটিতে ফিল্ম স্টাডিজ বিষয়ে ভর্তি হন সুহানা খান।

বাবার পথ ধরে রুপালি জগতে পা রাখতে চান সুহানা। সেই হিসেবে প্রস্তুতিও নিচ্ছেন। ইতোমধ্যে মঞ্চে তার পারফরম্যান্স সবার নজর কেড়েছে। তাছাড়া কয়েক মাস ধরেই বলিউডে জোর গুঞ্জন, জোয়া আখতারের আসন্ন নেটফ্লিক্স প্রজেক্টের অংশ হবেন সুহানা। গত আট দশকেরও বেশি সময় ধরে রিভারডেল হাই স্কুলের আর্চি-ভেরোনিকা-বেটির ত্রিকোণ প্রেম এবং মজার কাণ্ডকারখানায় বুঁদ হয়ে রয়েছেন বিশ্বের কমিকসপ্রেমীরা। সেই কমিকস নির্ভর সিনেমায় ভেরোনিকার চরিত্রে অভিনয় করতে পারেন সুহানা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles