8.4 C
Toronto
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪

একটি ভিডিও ক্লিপ তছনছ করে দিলো মধুমিতার জীবন!

একটি ভিডিও ক্লিপ তছনছ করে দিলো মধুমিতার জীবন! - the Bengali Times

ওয়েব সিরিজ ‘উত্তরণ’এর ট্রেলার রোববার (১৬ জানুয়ারি) প্রকাশ করা হয়েছে। যেখানে অভিনয় করছেন টলিউডের অভিনেত্রী মধুমিতা সরকার। সেখানে দেখা যায়, নতুন বিয়ে করেছেন মধুমিতা। স্বামীকে নিয়ে সুখের সংসার। একটি স্কুলে করেন শিক্ষকতা। সুদর্শনা বলে শিক্ষার্থীদের কাছে তিনি নায়িকার মতো। সবার কাছেই তার আলাদা কদর।

- Advertisement -

কিন্তু আচমকা ইন্টারনেটে ছড়িয়ে পড়ে তার শারীরিক সম্পর্কের একটি ভিডিও। যার কারণে মুহূর্তেই তছনছ হয়ে যায় মধুমিতার জীবন। ট্রেলারটি শেষ হয়েছে একটি প্রশ্ন দিয়ে। তা হলো- ‘আপনার সঙ্গে যদি এমন হতো, আপনি কী করতেন?’

জানা গেছে, সুকান্ত গঙ্গোপাধ্যায়ের ‘বটতলা’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে এই সিরিজ। আগামী ২৬ জানুয়ারি ওটিটি প্ল্যাটফর্ম হইচই-তে মুক্তি পাবে সিরিজটি। এই সিরিজটি নির্মাণ করেছেন জয়দীপ মুখার্জি। এতে পর্ণা চরিত্রে অভিনয় করেছেন মধুমিতা সরকার। তার স্বামী অভির ভূমিকায় আছেন রাজদীপ গুপ্ত।

এছাড়াও রয়েছেন স্বস্তিকা দত্ত, শাওন চক্রবর্তী, বিদীপ্তা চক্রবর্তী, মিঠু চক্রবর্তী প্রমুখ। সিরিজটিতে সাইবার অপরাধের পরিণাম যেমন দেখানো হয়েছে, তেমনি নিজের সম্মান ফিরে পাওয়ার জন্য এক নারীর অদম্য লড়াইয়ের ঘটনাও থাকছে সমানতালে।

- Advertisement -

Related Articles

Latest Articles