12.8 C
Toronto
মঙ্গলবার, সেপ্টেম্বর ২৭, ২০২২

পানি পানি হো গায়ি, বাড়ির ছাদে উষ্ণ পোশাকে তুমুল নাচে ভাইরাল সুন্দরী যুবতী, দেখুন ভিডিও

- Advertisement -

দীর্ঘ দেড় বছর ব্যাপী লকডাউনে মানুষ আটকে পড়েছিল নিজের ঘরের চার দেওয়ালের মাঝে! বর্তমানে বিধি-নিষেধাক্কায় কিছুটা ছাড় দেয়া হলেও মানুষ যেন বাড়িতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করছেন। তাই বাড়ি ছাদকে মঞ্চ বানিয়ে সেখানে প্রতিভার প্রদর্শন করে মুঠোফোনের দৌলতে পৌঁছে যাচ্ছেন লক্ষ লক্ষ মানুষের কাছে। ছাদেই চলছে নাচ, গান, আবৃত্তিসহ নানান প্রতিভার প্রদর্শনী। সম্প্রতি খোলা ছাদে এক যুবতীর “পানি পানি” গানে লাস্যময়ি নাচ ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

খোলা চুল, স্লিভলেস টু পিস পোশাকে মাথাপট্টি ও কোমরবন্ধের যুগলবন্দিতে যুবতীটিকে পারস্যের কোন রাজকুমারীর থেকে কম কিছু লাগছিল না। “পানি পানি”গানের প্রতিটি বিটের সাথে তার অসাধারণ বডি ব্রেকিং এবং বডি মুভমেন্ট ছিল অনবদ্য। লাস্যময়ী ভঙ্গিমায় তার শরীরী হিল্লোল যেন ঢেউ তুলেছিল নেটিজেনদের মনে। মাত্র কয়েক মিনিটের এই অসাধারন নাচের ক্লিপটি সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়া মাত্রই পৌঁছে গিয়েছে লক্ষাধিক মানুষের কাছে।

পাঁচ মাস আগে “কনিষ্ক ট্যালেন্ট হাব” নামক একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি প্রকাশ করা হয়। যার ভিউজ ইতিমধ্যেই ছাড়িয়ে গিয়েছে 56 লক্ষ। সাথে কমেন্ট সেকশনে রয়েছে প্রশংসার ঢল। ভিডিওটিতে নৃত্যরত নৃত্যশিল্পীকে দেখে বোঝা যায় তিনি বেশ প্রশিক্ষণপ্রাপ্ত। তার নাচের মাধ্যমে তিনি এই জনপ্রিয় আইটেম সংটিকে এক অনন্য মাত্রা দিয়েছেন।

বলাবাহুল্য বিগত বছর লকডাউন এর সময়কালে মুক্তি পেয়েছিল এই বিখ্যাত আইটেম সং। সেলিব্রিটি থেকে আমজনতা কেউই বাদ যাননি এই গানে কোমর দোলাতে। মাঝে কেটে গেছে অনেকটা সময়। তবে এখনো সমানভাবেই দর্শকদের মনে জনপ্রিয় রয়েছে এই গানটি। উক্ত ভাইরাল হওয়া যুবতীর ভিডিওটিই হলো তার প্রকৃষ্ট উদাহরণ। তবে পূর্বে যেখানে নিজের প্রতিভাকে বিশ্ব দরবারে তুলে ধরার জন্য দিতে হত অডিশনের লম্বা লাইন, সেখানে নিজের বাড়িতে বসেই মুঠোফোনের দৌলতে এক ক্লিকেই নিজের মধ্যে লুকিয়ে থাকা প্রতিভাকে বর্তমানে পৌঁছে দেওয়াযাচ্ছে লক্ষাধিক মানুষের সম্মুখে। এখানেই একবিংশ শতাব্দীর সার্থকতা!

Related Articles

Latest Articles