21.7 C
Toronto
মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২

‘সাহসী নারী’ পরীমণিকে নতমস্তকে অভিবাদন জানালেন রাজ

- Advertisement -

 

পরীমণির সন্তানের বাবা চিত্রনায়ক শরিফুল রাজ

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি মা হতে যাচ্ছেন। পরীমণির সন্তানের বাবা চিত্রনায়ক শরিফুল রাজ। এ খবর জানাজানি হওয়ার পর দেশ রূপান্তরকে শরিফুল রাজ বলেন, ‘আমরা গত ১৭ই অক্টোবর বিয়ে করেছি। গুনীন সিনেমা করতে গিয়ে পরীমণির সঙ্গে প্রেম এরপর বিয়ে। আমরা সন্তানের বাবা মা হতে যাচ্ছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

রাজ আরো জানান, পারিবারিক আয়োজনেই বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন তারা। দেড় বছর পরী কোন কাজ করবে না, কারণ সে আমার সন্তানের মা হচ্ছে।

মঙ্গলবার এ বিষয়ে আবেগঘন এ পোস্ট দেন রাজ। পরীমণি ও নিজের অন্তরঙ্গ এক ছবি দিয়ে বাবা হওয়ার অনুভূতি প্রকাশ করেন তিনি।

ইংরেজিতে লেখা তার পোস্টের বাংলা করলে এ রকম হয়-

‘অনেক অনেক অভিনন্দন প্রিয় জীবন! সর্বশক্তিমান এই সুন্দর সন্তানের মাধ্যমে আমাদের আশীর্বাদ দান করেছেন। তুমি একজন সাহসী নারী যিনি একজন চ্যাম্পিয়নের মতো ব্যথা সহ্য করেছ এবং আমি তোমার সাহসের প্রশংসা করি। আমাদের জীবনে একটি নতুন অধ্যায় শুরু হতে চলেছে। আমাদের সন্তানকে এ সুন্দর গ্রহে আনার জন্য আমার প্রিয় স্ত্রীকে অনেক ধন্যবাদ।

একজন পুরুষের জীবনের সবচেয়ে কাঙ্ক্ষিত প্রাপ্তি হলো তার সুন্দরী নারীর ভেতর থেকে অস্তিত্বের অন্য এক জগত থেকে থেকে একটি ‘কিউটি পাই’ হাজির হওয়া। তোমাদের দুজনকেই জীবনের সেরাটা দেওয়ার জন্য আজ আমি শপথ নিচ্ছি। যদিও আমার একটিই হৃদয়, তবে এখন তোমাদের সেটা দুজনের মধ্যে সমানভাবে ভাগ করা মনে হয়!!

আমাদের জীবনে এমন একটি আরাধ্য শিশু আনার জন্য প্রিয় নারী তোমাকে নতমস্তকে অভিবাদন! এটি আমার কাছে তোমার দেওয়া সেরা উপহার এবং আমি সারাজীবন তোমার কাছে কৃতজ্ঞ থাকব! পরীমণি

আমি তোমার জন্য সবসময় থাকব

শুভ কামনা আমার প্রিয় প্রজাপতি

বাবা হতে পেরে গর্বিত এবং তোমাকে নিয়ে গর্বিত ভিতরে ভিতরে আমি আমার ভালবাসার নৃত্য করছি’।

অনাগত সন্তানের নামও রেখেছেন পরীমণি। পরী জানালেন কন্যা সন্তান হলে তার নাম রাখবেন রাণী আর পুত্র সন্তান হলে নাম রাখবেন রাজ্য।

২০১৫ সালে শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ সিনেমা দিয়ে চলচ্চিত্রে পা রাখেন পরীমণি। এই সিনেমায় পরীর নায়ক ছিলেন জায়েদ খান। কোনো সিনেমা মুক্তির আগেই ‘রানা প্লাজা’ সিনেমায় কাজ করে আলোচনায় এসেছিলেন পরীমণি। এরপর আরও ভালোবাসবো তোমায়, অন্তর্জ্বালা, স্বপ্নজালসহ একাধিক দর্শক নন্দিত সিনেমায় অভিনয় করেন পরীমণি।

গত বছরের আগস্ট মাসে নাসির ইউ মাহমুদ এর সঙ্গে ঝামেলায় জড়িয়ে আলোচনায় আসেন পরী। এরপর মাদক মামলায় জড়িয়ে জেলও খাটেন তিনি। মামলাটি এখনও বিচারধীন রয়েছে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles