15.3 C
Toronto
বুধবার, মে ২৫, ২০২২

অভিনয় ছাড়ছেন নুসরাত জাহান!

- Advertisement -
অভিনয় ছাড়ছেন নুসরাত জাহান! - The Bengali Times
টলিউড অভিনেত্রী নুসরাত জাহান

বিতর্ক পিছু ছাড়ে না তাঁর। ২০২১ সালজুড়ে শিরোনামে থেকেছেন টলিউড অভিনেত্রী নুসরাত জাহান। নিখিল জৈনের সঙ্গে বিচ্ছেদ, ইয়াশের সঙ্গে লিভ ইন, সন্তানসম্ভবা হওয়া থেকে ঈশানের জন্ম দেয়া- পশ্চিমবঙ্গের এই সাংসদ নায়িকার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয়েছে বছরভর।

একদিকে তিনি তারকা সাংসদ, অন্যদিকে চিত্রনায়ক ইয়াশের প্রেমিকা, আবার ঈশানের মাও। সব বিতর্ক দূরে ঠেলে এখন শুধু ইয়াশ আর ঈশানকে নিয়েই সুখী সংসার সাজিয়েছেন নুসরাত।

- Advertisement -

অতি শীঘ্রই মুক্তি পেতে চলেছে নুসরাত অভিনীত ‘স্বস্তিক সংকেত’। সায়ন্তন ঘোষালের এই থ্রিলারে রুদ্রাণীর ভূমিকায় হাজির হবেন নুসরাত, পেশায় লেখিকা রুদ্রাণী। এছাড়াও ‘স্বামী’ ইয়াশের সঙ্গে জুটি বেঁধে ‘মাস্টারমশাই আপনি কিচ্ছু দেখননি’ ছবিতেও দেখা যাবে নুসরাতকে। ছবিটি পরিচালনার দায়িত্বে রয়েছেন শিলাদিত্য মৌলিক।

এছাড়াও গত বছরেই ‘জয় কালী কলকাত্তাওয়ালি’ ছবির কাজও শেষ করেছেন নুসরাত। সুতরাং মা হওয়ার পর ছবি নিয়ে ভীষণ ব্যস্ত থেকেছেন এই অভিনেত্রী। কিন্তু সম্প্রতি এক সাক্ষাৎকারে ঈশানের মা জানিয়েছেন, ‘আমি আর বেশি ছবি করতে চাই না’।

হঠাৎই নুসরাতের মুখে এমন কথা শুনে অবাক অনেকেই! আসলে মা হওয়ার পর থেকে ঈশানই তাঁর কাছে সবচেয়ে আপন, মাত্র কয়েক মাসেই বদলে গেছে নুসরাত জাহানের জীবনের মূল্য। কাজ সেরে বাড়ি ফিরে এখন শুধু সংসার নয়, সন্তানকে আলাদাভাবে সময় দিতে হয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নুসরাত জানিয়েছেন, ‘আমি ঈশানের প্রথম হাসি, প্রথম হাঁটা, কথা বলা কোনও কিছু মিস করতে চাই না, আমি সব কিছু রেকর্ড করে রাখি।’

অভিনেত্রী আরও জানান, ‘আমি এই মুহূর্তে বেঁছে বেঁছে ছবি করতে চাই, যেমন স্বস্তিক সংকেতের রুদ্রাণীর চরিত্র- এরকম চরিত্র করতে চাই।’

অভিনয় তাঁর ভালোবাসা, অন্যদিকে বসিরহাটের সাংসদ তিনি। সংসার, সন্তান সামলে এই দুই গুরুদায়িত্ব ব্যালেন্স করে চলা আসলে মোটেই সহজ নয়। তবে কোনও এক জাদুমন্ত্রে সবটা সামলে নিচ্ছেন নুসরাত।

আগামী ২১ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা তাঁর ‘স্বস্তিক সংকেত’ সিনেমাটি। করোনার জেরে একাধিক বিগ বাজেটের বলিউড ছবির মুক্তি স্থগিত হলেও কলকাতার বাংলা ছবি নাকি নির্দিষ্ট দিনেই মুক্তি পাবে। তেমনটাই জানানো হয়েছে প্রযোজনা সংস্থা এসকে মুভিজ-এর তরফে। সূত্র- হিন্দুস্তান টাইমস।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles