-13.8 C
Toronto
শনিবার, জানুয়ারী ২২, ২০২২

মঙ্গলবারের রাশিফল : দিনটি কেমন যাবে

- Advertisement -
ফাইল ছবি

আজ ১১ জানুয়ারি ২০২২, মঙ্গলবার। ভাগ্যরেখা অনুযায়ী আপনার আজকের দিনটি কেমন কাটতে পারে? ব্যক্তি, পারিবারিক ও কর্মক্ষেত্র সম্পর্কে কি বলছে জ্যোতিষশাস্ত্র? এই বিষয়গুলো সম্পর্কে যারা দিনের শুরুতেই কিছুটা ধারণা নিয়ে রাখতে চান তারা একবার পড়ে নিতে পারেন আজকের রাশিফল।

মেষ: বীমা জাতীয় কাজে যুক্ত হতে পারলে উন্নতির যোগ আছে। দাম্পত্য কলহ বেড়ে গিয়ে বিচ্ছেদ হতে পারে। অতিরিক্ত পরিশ্রমে দুর্বলতা বৃদ্ধি পাবে। হজমের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। ব্যবসায় অমনোযোগে ক্ষতির আশঙ্কা। চাকরির জন্য বিদেশ যেতে হতে পারে। অতিরিক্ত চিন্তায় শারীরিক ক্ষতির আশঙ্কা। বুদ্ধিবলে সহকর্মীর মন জয় করার চেষ্টা করুন। প্রেমের জন্য বাড়িতে অশান্তির আশঙ্কা। সম্পত্তি নিয়ে বাড়তি খরচ হতে পারে।

- Advertisement -

বৃষ: সন্তানদের নিয়ে স্ত্রীর সঙ্গে বিবাদ বাধতে পারে। ব্যবসায়ীদের পক্ষে জটিলতা কাটিয়ে ওঠা মুশকিল হবে। বেড়াতে গিয়ে বন্ধুর সঙ্গে অশান্তি বাধতে পারে। খেলাধুলায় সম্মান বাড়বে। রাজনীতিতে কঠিন কোনো ব্যক্তিত্বের মোকাবিলা করতে হতে পারে। আত্মীয়ের সাহায্যে কোনও কাজের যোগাযোগ আসতে পারে। গুরুজনদের নিয়ে দুশ্চিন্তা বাড়বে। অফিসে চাপ বাড়বে।

মিথুন: অতিরিক্ত অহংকারে কারও সঙ্গে বিবাদ বাধতে পারে। প্রতিকূল অবস্থা থাকা সত্ত্বেও ব্যবসায় লাভ দেখা যাবে। নিজের স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিন। পুরনো প্রেম তুচ্ছ কারণে ভেস্তে যেতে পারে। রক্তাল্পতায় ভোগান্তির আশঙ্কা। অন্যকে বাঁচাতে গিয়ে নিজের বড় ক্ষতি হওয়ার আশঙ্কা। আত্মীয়দের নিয়ে দুশ্চিন্তা থাকবে। পুরনো কোনও সমস্যার সমাধান হতে পারে। বন্ধুর দুঃসময়ে পাশে দাঁড়াতে হতে পারে। লেখকদের সুনাম বৃদ্ধি পেতে পারে। বাড়িতে অনেক খরচ হওয়ার জন্য সঞ্চয় কম হতে পারে।

কর্কট: আজ আপনার উপর কোনো বড় দায়িত্ব আসতে পারে। প্রেমে জটিলতা বৃদ্ধির আশঙ্কা। পুলিশই ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। কুটুম্বিতা করতে গিয়ে সংসারে ভুল বোঝাবুঝি হবে। কর্মচারীর জন্য ব্যবসায় লোকসান হতে পারে। কোনও মহিলার দ্বারা উপকৃত হওয়ার সম্ভাবনা। কথা বলতে গিয়ে শত্রু বৃদ্ধি পাবে। বাবা-মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে।

সিংহ: কথা দিয়ে আজ কথা রাখতে পারবেন না। ধর্মে মননিবেশ করায় সমাজে সম্মান প্রাপ্তি। অর্থ উপার্জনের নতুন পথ খুঁজে পাওয়ায় শান্তি পাবেন। মা-বাবার কাছ থেকে সম্পত্তি লাভের আশা। সন্তানের জন্য মুখ উজ্জ্বল হবে। পরিশ্রমের ফল না পাওয়ায় মনস্তাপ বৃদ্ধি পাবে। অনেক দিনের ঋণ থেকে মুক্তি পাওয়ার আশা। সমাজসেবা ও দানের কাজে শান্তি পেতে পারেন। যকৃতের সমস্যায় ভোগান্তির আশঙ্কা। বন্ধুর সঙ্গে ছোট কারণে তর্ক বাধতে পারে।

কন্যা: আজ ব্যবসায় পরিবর্তন লক্ষ্য করতে পারবেন। সংযত থাকুন, সংসারে শান্তি থাকবে। সঠিক বিচার আপনাকে অনেক দূর নিয়ে যাবে। শরীর ভাল থাকবে। কর্মক্ষেত্রে আপনি নিজেকে একটু গুটিয়ে রাখার চেষ্টা করুন। সন্তানদের কথায় গুরুত্ব দিন। আয় বৃদ্ধির চিন্তা ভাবনা করতে পারেন। প্রশাসনিক দায়িত্ব আসতে পারে।

তুলা: পেটের সমস্যায় খাবারে অনিচ্ছা আসতে পারে। আজ সমাজ সেবায় কিছু দান করার ইচ্ছা থাকবে। সহকর্মীরা আপনাকে বিপদে ফেলার চেষ্টা করবেন। আকাঙ্ক্ষা বৃদ্ধি পেতে পারে। তৃতীয় কারও জন্য প্রেমে অশান্তির আশঙ্কা। অনেক দিনের পুরনো কোনো রোগ ফিরে আসতে পারে। বেশি তর্ক-বিতর্ক আজ বিপদে ফেলতে পারে। প্রতিবেশীদের কাছ থেকে সাহায্য পাবেন।

বৃশ্চিক: আজ অর্থ উপার্জনের ভাগ্য ভালো ও আর্থিক উন্নতি থাকবে। সাংসারিক শান্তি বজায় থাকবে না। অযথা অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। কর্মে অলসতা থাকায় কর্মস্থানে অশান্তি বাধতে পারে। সন্তানকে সাহায্য করতে পেরে আনন্দ পাবেন। সাধুসেবায় নিজেকে ধন্য মনে হবে। পরিবেশ অনুকূল থাকবে।

ধনু: আজ সকাল থেকে সব কাজে বাধা আসতে পারে। কর্মস্থানে সহকর্মীর হিংসার মুখে পড়বেন। বিদ্যার্থীদের জন্য সময়টা খুব একটা ভাল নয়। চিকিৎসার জন্য অতিরিক্ত খরচ হতে পারে। ভালো কাজ করে উৎফুল্লতা আসবে। আজ মায়ের কাছ থেকে বিশেষ কোনও সাহায্য পেতে পারেন। ঘরে বাইরে দায়িত্বের চাপে মানসিক ক্লেশ আসবে। কোনও দিক থেকে শুভ যোগাযোগ আসতে পারে। গুরু সেবা করুন, ভালো ফল পাবেন। দিনের শেষে মাথার যন্ত্রণা বাড়বে।

মকর: গভীর কোনও চিন্তার কাজ হাতে আসতে পারে। পরের উপকার করে সম্মান পাবেন। কর্মস্থলে চুপ করে থেকে নিজের কাজ হাসিল করাই শ্রেয়। মায়ের কাছ থেকে সম্পত্তি প্রাপ্তি যোগ রয়েছে। বায়ু পথে ভ্রমণে বাধা আসতে পারে। আজ আপনার গুরুদেব বা ঈশ্বররে প্রতি মন থাকাই ভালো। প্রতিবেশীর সঙ্গে বিতর্কে যাবেন না, ঝঞ্ঝাট বাধতে পারে। বিচক্ষণ ব্যক্তির পরামর্শ গ্রহণ করুন। প্রেমে আঘাত আসতে পারে।

কুম্ভ: অপরের ভালো কামনায় নিজের ভালো হতে পারে। বাড়ির কর্তার কথা না শুনলে বিপদ আসতে পারে। স্বামী-স্ত্রীর মধ্যে কলহের আশঙ্কা। ব্যবসায় বেশি বিনিয়োগ না করাই শ্রেয়। কর্মে ক্ষতি হতে পারে। সম্পত্তি ক্রয় নিয়ে বিচক্ষণ থাকতে হবে। উপার্জন বাড়ানো নিয়ে গুরুজনের সঙ্গে মতবিরোধ। সন্তানের পড়াশোনা নিয়ে চিন্তা থাকতে পারে। রাস্তায় আঘাতের আশঙ্কা আছে। বাড়তি কথা অশান্তি ডেকে আনতে পারে। স্ত্রীর সঙ্গে তর্ক না করাই ভালো।

মীন: গান বাজনা নিয়ে যারা থাকেন তাদের একটু চিন্তা থাকবে। ব্যবসায় মালিকের সঙ্গে বিরোধ বাধতে পারে। আটকে থাকা প্রেমে জট খুলতে পারে। সন্তানের ব্যবহারে মনেকষ্ট বাড়বে। বাড়িতে মাঙ্গলিক কাজে অতিথি সমাগম। প্রতিযোগিতামূলক কাজে বিশেষ স্থান পাওয়ার যোগ আছে। কু-চক্রান্তে পরে নিজের ক্ষতি হবে। বায়ু পথে ভ্রমণ হলেও হতে পারে। অজান্তে আপনার কাছ থেকে কেউ কষ্ট পাবে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles