-6.7 C
Toronto
মঙ্গলবার, জানুয়ারী ১৮, ২০২২

যৌনতায় রোমাঞ্চ আনতে সোশ্যাল মিডিয়ায় ‘স্ত্রী বদলের গ্রুপ’, গ্রেফতার ৭

- Advertisement -
ছবি: সংগৃহীত

যৌনতায় রোমাঞ্চ আনতে স্ত্রী বদলের খেলায় মেতেছিলেন একটি গ্রুপ। আর এই চক্র হাজার খানেক বাসিন্দাকে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে যুক্ত করেছিলেন একটি গ্রুপে। এ ঘটনায় ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের কেরালায়। মূলত ফেসবুক ও টেলিগ্রামের মাধ্যমে তারা এই গোটা চক্র চালাতেন বলে খবর পাওয়া গিয়েছে। খবর নিউজ এইটিনের।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কয়েকদিন আগে তার স্বামীর বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দায়ের করেন এক নারী। তিনি অভিযোগে বলেন, তার স্বামী ফেসবুকের এক বন্ধুর ঘরে তাকে পাঠিয়ে দিয়েছিল। অভিযোগ জমা পড়ার পর তদন্ত শুরু করে পুলিশ। কয়েকদিনের মধ্যে গ্রেফতার করা হয় অভিযুক্তকে। অভিযুক্ত মধ্য এশিয়ার কোনো দেশ থেকে ফিরেছিলেন। তারপর তাকে জিজ্ঞাসাবাদ করে সন্ধান পাওয়া যায় একটি চক্রের। সেই চক্রে জড়িত অনেকেই।

- Advertisement -

পুলিশ তদন্ত করতে গিয়ে দেখে সোশ্যাল মিডিয়ায় এমন একাধিক গ্রুপ রয়েছে, যেগুলি তারা চালান। সেই গ্রুপগুলিতে যৌনতার জন্য স্ত্রী বদলের চুক্তি করা যায়, অনেকে মিলে যৌনতায় লিপ্ত হওয়া যায়।

ভারতের একটি জাতীয় সংবাদমাধ্যমের খবর অনুসারে, এই গ্রুপগুলিতে প্রায় পাঁচ হাজার সদস্য রয়েছে। বিভিন্ন পেশার মানুষ, যেমন আইনজীবী, চিকিৎসকও এই গ্রুপের সদস্য। তবে অনেকেরই আসল পরিচয় সেই গ্রুপে দেয়া নেই। এদের মধ্যে অনেকেই এমন যৌন কর্মকাণ্ডে লিপ্ত হয়েছেন একাধিকবার। পাশাপাশি অনেক নারীকেই জোর করে এই ধরনের কাজে লিপ্ত হতে বাধ্য করা হয়েছে।

পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, ৯০ শতাংশ নারীই এই গোটা প্রক্রিয়ায় কোনো আপত্তি জানাননি। তবে কয়েকজন তীব্র প্রতিবাদ করার পরেও তাদের জোর করে যৌনতায় লিপ্ত করা হয়েছে। এর ফলে অনেকের জীবনে নেমে এসেছে অবসাদ, অনেকে আত্মহত্যাপ্রবণ হয়ে পড়েছেন। এমনই একটি ঘটনা গত বছরই প্রকাশ্যে এসেছিল। সেই ঘটনাস্থল ছিল আহমেদাবাদ। ওই নারী অভিযোগ করেছিলেন, তার স্বামী জোর করতেন, মারধরও করতেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles