23.1 C
Toronto
রবিবার, আগস্ট ১৪, ২০২২

স্ত্রীর সঙ্গে পরকীয়ার জেরে বন্ধুকে খুন, হৃদয় রিমান্ডে

- Advertisement -
গ্রেপ্তার হওয়া মো. হৃদয়। ছবি : সংগৃহীত

নিজের স্ত্রীর সঙ্গে পরকীয়া প্রেমের জেরে বন্ধুকে খুনের মামলায় মো. হৃদয়ের তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। আজ রোববার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম শুনানি শেষে এ রিমান্ডের আদেশ দেন। শুনানিকালে হৃদয়ের পক্ষে কোনো আইনজীবী ছিলেন না। মামলার তদন্ত কর্মকর্তা তুরাগ থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) আরিফ হোসেন আসামিকে আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ড আবেদন করেন।

জানা যায়, গত ৪ জানুয়ারি ঢাকার তুরাগ এলাকার বৃন্দাবন বস্তির নিজ ঘরে বন্ধু রাসেলের সঙ্গে স্ত্রীকে আপত্তিকর অবস্থায় দেখতে পান হৃদয়। পরে ঘটনাস্থলেই ছুরি দিয়ে রাসেলকে কুপিয়ে হত্যা করেন তিনি। এ সময় তার স্ত্রীকেও কুপিয়ে জখম করা হয়। এ ঘটনায় গত ৫ জানুয়ারি রাসেলের বাবা সোহরাব হাওলাদার তুরাগ থানায় একটি মামলা দায়ের করেন। এরপর গত ৭ জানুয়ারি বরগুনার আমতলী উপজেলার গাজীপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে র‌্যাব-৮ এর সদস্যরা।

র‌্যাব জানায়, রাসেলকে খুন করার পরই গাবতলী বাসস্ট্যান্ড হয়ে কুয়াকাটায় চলে যান হৃদয়। পরের দিনই তার আপন খালাতো ভাইয়ের শ্বশুরবাড়ি বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের দক্ষিণ গাজীপুর গ্রামের মনিরুল ফকিরের বাড়িতে আত্মগোপন করেন।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles