-13.8 C
Toronto
শনিবার, জানুয়ারী ২২, ২০২২

ফের জ্যাকুলিন ফার্নান্দেজের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস

- Advertisement -
জ্যাকুলিন ফার্নান্দেজ

সাম্প্রতিক সময়ে ক্যারিয়ারের বাইরে ব্যক্তিজীবন নিয়ে বেশি আলোচনায় লঙ্কান সুন্দরী জ্যাকুলিন ফার্নান্দেজ। এবার সেই ব্যবসায়ী বন্ধু সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে আরও একটি ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস হয়েছে এই বলি নায়িকার। ছবিতে অভিনেত্রীর গলায় লাল দাগ দেখা যাচ্ছে। আর নেটিজেনদের একটা অংশ এই দাগকে সুকেশের ‘ভালোবাসার চিহ্ন’ বলে ধারণা করছেন।

ফাঁস হওয়া সেই ছবি এখন সোশ্যাল মিডিয়ায় ঘুরেফিরে আসছে। এ নিয়ে কেউ কেউ অভিনেত্রীর এভাবে পর পর ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ফাঁস হওয়ায় প্রশ্ন তুলেছেন, কীভাবে তাদের ব্যক্তিগত ছবি ফাঁস হচ্ছে? তাহলে কি এর নেপথ্যে সুকেশ নিজেই। দ্বিধা থাকলেও সম্ভাবনাকে উড়িয়ে দিচ্ছে না নেটিজেনরা।

- Advertisement -

এদিকে অভিযুক্ত সুকেশ কিছু দিন আগেই জানিয়েছেন জ্যাকুলিনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল তার। যদিও তার দাবিকে শুরু থেকেই মেনে নিতে চাননি অভিনেত্রী। বরং সুকেশের মোটা অংকের অর্থের প্রতারণার বিষয়ে অবগত নন বলে বারবার দাবি করেছেন নায়িকা।
উল্লেখ্য, ২০২১ সালের চর্চিত বিতর্কের মধ্যে অন্যতম ছিল কনম্যান সুকেশ চন্দ্রশেখর ও জ্যাকলিন ফার্নান্ডেজের সম্পর্ক। যা নিয়ে ইডির মুখোমুখিও হতে হয়েছিল অভিনেত্রীকে। এমনকী, দেশ ছাড়ার অনুমতিও তার নেই বর্তমানে। এ

র মধ্যে সুকেশ আর চন্দ্রশেখরের আরও একটি ছবি ভাইরাল হল। আর তা নিয়েই চলছে তুমুল হইচই। ২০০ কোটি টাকা প্রতারণার অভিযোগ রয়েছে সুকেশ চন্দ্রশেখরের উপর। আর এই ঠকবাজের সাথেই সম্পর্ক ছিল জ্যাকলিনের বলে খবর। এমনকী, সুকেশ নিজেও মেনে নিয়েছে জ্যাকলিনের সাথে সম্পর্কের কথা। সূত্র : হিন্দুস্তান টাইমস।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles