28.4 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

দুই গারো স্কুলছাত্রীকে ধর্ষণ : মূল আসামিসহ গ্রেপ্তার ৬

- Advertisement -

দুই গারো স্কুলছাত্রীকে ধর্ষণ : মূল আসামিসহ গ্রেপ্তার ৬ - The Bengali Times

ময়মনসিংহের হালুয়াঘাটে গারো সম্প্রদায়ের দুই স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলার মূল আসামি রিয়াদসহ ছয়জনকে গ্রেপ্তার করা হয়েছে। মূল আসামি রিয়াদকে গ্রেপ্তারের কথা জানিয়েছে র‌্যাব। আর মামলার এজাহারভুক্ত পাঁচ আসামিকে গ্রেপ্তার করার কথা জানিয়েছে ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। এর আগে দুই কিশোরীর মধ্যে একজনের বাবা গত ৩০ ডিসেম্বর হালুয়াঘাট থানায় দলবদ্ধ ধর্ষণের মামলা করেন।

আজ শনিবার র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালকের পক্ষ থেকে মূল আসামি রিয়াদের গ্রেপ্তারের তথ্য জানানো হয়েছে। দুপুরে এ নিয়ে সংবাদ সম্মেলন করা হবে বলেও জানানো হয়।

অপরদিকে গতকাল শুক্রবার রাতে ময়মনসিংহ ও গাজীপুর জেলা থেকে অভিযান চালিয়ে অপর পাঁচজনকে গ্রেপ্তার করা হয় বলে জানিয়েছে ডিবি। ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

পুলিশ সূত্র বলেছে, ২৭ ডিসেম্বর রাতে প্রতিবেশীর বিয়ের অনুষ্ঠান থেকে বাড়ি ফেরার পথে ভারত সীমান্তবর্তী ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার কাটাবাড়ি গ্রামে দুই কিশোরীকে আটকে হত্যার ভয় দেখিয়ে দলবদ্ধভাবে ধর্ষণ করেন কিছু তরুণ। পরে ৩০ ডিসেম্বর ধর্ষণের শিকার হওয়া এক কিশোরীর বাবা বাদী হয়ে হালুয়াঘাট থানায় একটি মামলা করেন। মামলায় ১০ জনকে আসামি করা হয়। মামলার পর আসামিদের গ্রেপ্তার করতে স্থানীয় বাসিন্দারা একাধিকবার মানববন্ধন ও প্রতিবাদ করে আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

ডিবি পুলিশের পক্ষ থেকে বলা হয়েছে, গতকাল রাতে গ্রেপ্তার হওয়া আসামিরা হলেন- শরীফ, মিয়া হোসেন, মিজান, রোকন ও হামিদ। মামলার প্রধান আসামি রিয়াদ। সকালে সামাজিক যোগাযোগমাধ্যমে রিয়াদসহ ছয় আসামির গ্রেপ্তারের খবর প্রকাশিত হলেও রিয়াদকে তারা (ডিবি পুলিশ) গ্রেপ্তার করেনি বলে জানানো হয়।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles