28.4 C
Toronto
শনিবার, জুন ২৫, ২০২২

শাহরুখের গর্বে বুক ভাসাচ্ছেন ভক্তরা

- Advertisement -
শাহরুখের গর্বে বুক ভাসাচ্ছেন ভক্তরা - The Bengali Times
ছবি: সংগৃহীত

বলিউড সুপারস্টার শাহরুখ খানের বিশ্বজুড়ে লাখো-কোটি ভক্ত ছড়িয়ে আছে। দীর্ঘ ক্যারিয়ারে কমার্শিয়াল সাকসেসের থেকে দর্শকের ভালোবাসা বেশি জমা পড়েছে তার ঝুলিতে। প্রতিবছর জন্মদিনে ভক্তদের ভালোবাসায় সিক্ত হন শাহরুখ। প্রাসাদ-তুল্য বাড়ি মান্নাতের সামনে ভিড় জমে হাজার হাজার ভক্তের, শুধুমাত্র প্রিয় তারকাকে একনজর দেখবে বলে।

খ্যাতির বিড়ম্বনা যেমন আছে তেমনি আছে আশীর্বাদও। ভক্তদের অদ্ভুত সব কাণ্ডের গল্প নানা সময়ে মজার ছলে ইন্টারভিউতে জানিয়েছেন কিং খান নিজেই।

তেমনিই এক সাক্ষাৎকারে একবার শাহরুখ জানান, একবার তার বাড়িতে কোনো এক পার্টিতে গেট ক্র্যাশ করে সবার নজর ফাঁকি দিয়ে ঢুকে পড়ে এক ভক্ত। ঢুকে অবশ্য বেশি কিছু করেনি, শুধু শাহরুখের সুইমিংপুলে নেমে গোসল করেছিল। সিকিউরিটির হাতে ধরা পড়ার পর ঐ ব্যক্তি বলেন, তার কোনো খারাপ মতলব ছিল না, সে শুধু দেখতে এসেছিল শাহরুখ খান যে পানিতে গোসল করে সে পানিতে গোসল করতে কেমন লাগে।

শাহরুখের সঙ্গে আগেও এমন মজার ঘটনা ঘটেছে। তবে এবার এক অভিনব ঘটনায় ঝড় উঠেছে নেটমাধ্যমে। ভারতের দিল্লীর এক প্রফেসর অশ্বিনী দেশপান্ডে বলিউড বাদশাহখ্যাত এই সুপারস্টারকে নিয়ে এক মজার ঘটনা শেয়ার করে টুইট করেছেন।

তিনি জানান, ‘ইজিপ্টের ট্রাভেল এজেন্টের কাছে টিকেট বুকিংয়ের টাকা ট্রান্সফারে ঝামেলায় পড়েন তিনি। তখন ওই ভিনদেশি এজেন্ট তাকে বলেন, যেহেতু অশ্বিনী শাহরুখ খানের দেশ ভারতের বাসিন্দা তাই কোনও আগাম বুকিং মানি ছাড়াই তার টিকেট বুকিং করে দেবেন।’

অশ্বিনী লেখেন, ‘তিনি বললেন, আমি তোমাকে বিশ্বাস করি কারণ তুমি শাহরুখ খানের দেশের লোক, তুমি পরে টাকা দিলেও চলবে। অন্য কোথাও হলে এটা আমি করতাম না তবে শাহরুখের জন্য যেকোনো কিছু করব।’

অশ্বিনীর এই টুইট-বার্তার পর গর্বে ও ভালোবাসায় বুক ভাসাচ্ছেন শাহরুখ ভক্তরা।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles