23.1 C
Toronto
রবিবার, আগস্ট ১৪, ২০২২

মেসিকে নাচাতে গিয়ে ডিজে এখন ‘খুনি’!

- Advertisement -

ছবি : সেই পার্টির ভিডিও থেকে নেওয়া

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি। গতকাল রবিবার তার ক্লাব পিএসজি এই তথ্য নিশ্চিত করেছে। তারপর থেকেই প্রশ্ন উঠেছে, এত কঠোর সুরক্ষা বলয়ে থেকেও কীভাবে আক্রান্ত হলেন মেসি? গত বছর শেষ হওয়ার দিন দুয়েক আগে একটি ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইটে। যাতে দেখা যায় স্ত্রী আন্তোনেল্লা রোকুজ্জোর সঙ্গে একটা পার্টিতে ডিজে গানের সঙ্গে নাচার চেষ্টা করছেন মেসি। সেই পার্টিতে মেসিকে আমন্ত্রণ জানিয়েছিলেন ডিজে ফের পালাসিও!

দিন দুয়েক আগে সোশ্যাল সাইটে মেসির সঙ্গে ছবি পোস্ট করে পালাসিও উচ্ছাসও প্রকাশ করেছেন। ক্যাপশনে তিনি লিখেছিলেন, ‘সর্বকালের সেরাকে নাচাতে পেরেছি। মেসি পরিবারের সবাইকে আমন্ত্রণ দেওয়ার জন্য ধন্যবাদ।’ তখন সে ছবি মানুষের ভালোবাসাই পেয়েছে।’ কিন্তু মেসি করোনা আক্রান্ত হওয়ার পরই ঘটেছে বিপত্তি! মেসিভক্তরা এখন পালাসিওকে দোষ দিচ্ছেন তাদের প্রিয় তারকাকে করোনা আক্রান্ত করার জন্য! সোশ্যাল সাইটে তারা হামলে পড়েছেন পালাসিওর অ্যাকাউন্টে।

বেচারা পালাসিও নিজেকে নির্দোষ প্রমাণ করতে করোনা পরীক্ষার নেগেটিভ ফল প্রকাশ করে লিখেছেন, ‘মেসি কোভিড-১৯ পজিটিভ হওয়ায় আমি এখন টুইটারে ট্রেন্ডিং। সবাই এর সঙ্গে আমাকে জড়াচ্ছে। বলছে, আমিই তাকে আক্রান্ত করেছি। আমাকে খুনি বলা হচ্ছে। আমি অনেক বাজে বাজে বার্তা পেয়েছি। গতকাল করোনা পরীক্ষা করেছি। কারণ, আমাকে উরুগুয়ে যেতে হব। আমার করোনা আক্রান্ত নই।’ পালাসিওর এই দাবি খুব একটা কাজে দিচ্ছে বলে মনে হচ্ছে না। তার ওপর আক্রমণ চলছেই!

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles