-14.4 C
Toronto
সোমবার, জানুয়ারী ২৪, ২০২২

কাকে বিয়ে করছেন এ আর রহমানের মেয়ে?

- Advertisement -
খানিকটা গোপনেই ঘরোয়া আয়োজনে রিয়াসদিন শেখ মোহাম্মদের সঙ্গে আংটি বদল করেন খাতিজা।

বলিউডে বিয়ের সুবাতাস বইছে। একের পর এক বিয়ের সানাইয়ের সুরে মুখর বলিপাড়া। সেই ধারাবাহিকতায় এবার বিয়ের ঘোষণা দিলেন অস্কারজয়ী সুরকার ও কিংবদন্তি সংগীতশিল্পী এ আর রহমানের বড় মেয়ে খাতিজা রহমান।

গত ২৯ ডিসেম্বর নিজের জন্মদিনের দিন খানিকটা গোপনেই ঘরোয়া আয়োজনে রিয়াসদিন শেখ মোহাম্মদের সঙ্গে আংটি বদল করেন খাতিজা। রোববার (২ ডিসেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যমে বাগদানের খবরটি ফাঁস করেছেন খাতিজা নিজেই।

- Advertisement -

ইনস্টাগ্রামে খাতিজা লিখেছেন, ‘সর্বশক্তিমানের আশীর্বাদে রিয়াসদিন শেখ মোহাম্মদের সঙ্গে আমার বাগদানের খবরটি আপনাদের দিতে পেরে আমি দারুণ আনন্দিত।’ সেই পোস্টে খাতিজাকে শুভেচ্ছা জানিয়েছেন নেটাগরিকরা।

হবু স্বামী প্রসঙ্গে সম্পর্কে খাতিজা জানান, তিনি একজন উচ্চাকাঙ্ক্ষী উদ্যোক্তা। একই সঙ্গে তিনি একজন প্রতিভাবান অডিও ইঞ্জিনিয়ার।

এর আগেও একাধিকবার খবরের শিরোনামে এসেছেন এ আর রহমান কন্যা। গত বছর সামাজিক যোগাযোগমাধ্যমে বাংলাদেশি লেখিকা তসলিমা নাসরিনের সঙ্গে এক বিতর্কে জড়িয়েছিলেন খাতিজা। অন্তর্জালে খাতিজা নিজের একটি বোরকা পরা ছবি পোস্ট করলে সেখানে তসলিমা ‘দমবন্ধকর’ লিখে মন্তব্য করেছিলেন।

তসলিমা নাসরিনকে উদ্দেশ্য করে খাতিজা লিখেছিলেন, ‘প্রিয় তসলিমা নাসরিন, আমার পোশাক দেখে আপনার শ্বাসরোধ হয়ে আসছে জেনে দুঃখিত। দয়া করে কিছু টাটকা বাতাসে নিশ্বাস নিয়ে আসুন কারণ আমার শ্বাসরোধ হচ্ছে না, বরং নিজের অবস্থানে আমি গর্বিত ও শক্তিশালী বোধ করছি। আমার পরামর্শ, আসল নারীবাদের অর্থ জানতে গুগলের সাহায্য নিন, কারণ নারীবাদের অর্থ অন্য নারীদের বিরুদ্ধে আক্রমণ শানানো নয় অথবা তাদের বাবাদের এই প্রসঙ্গের মধ্যে টেনে আনা নয়। মনে করতে পারছি না, অনুমোদনের জন্য আপনাকে কখনও নিজের ছবি পাঠিয়েছি বলেও।’

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles