19.3 C
Toronto
সোমবার, জুন ২৭, ২০২২

ফেঁসে গেল সুবাহ, ইলিয়াসকে মারধরের প্রমাণ মিলেছে

- Advertisement -

ফেঁসে গেল সুবাহ, ইলিয়াসকে মারধরের প্রমাণ মিলেছে - The Bengali Times

শুরু না হতেই শেষ। গায়ক ইলিয়াস ও মডেল ও অভিনেত্রী সুবাহ শাহ হুমায়রার সম্পর্কের এখন এই পরিনতি। বিয়ের একমাস যেতে না যেতেই ভাঙনের সুর বাজছে এই দম্পতির সংসারে। সেই সঙ্গে চলছে একে অপরের দিকে কাঁদা ছোঁড়াছুঁড়ি।

গত ১ ডিসেম্বর পারিবারিক আয়োজনে বিবাহবন্ধনে আবন্ধ হন ইলিয়াস ও সুবাহ। তবে এটি সুবাহর প্রথম বিয়ে হলেও ইলিয়াসের তৃতীয় বিয়ে।

কিন্তু সুবাহকে বিয়ের এক মাসের মাথায় তাকে ডিভোর্স দিয়ে দ্বিতীয় স্ত্রী কারিনের সঙ্গেই সংসার করতে চান এই ইলিয়াস।

এদিকে ইলিয়াস তার সঙ্গে সংসার করবেন না, এটা বুঝতে পারেন সুবাহ। এরপরই তিনি ইলিয়াসের বিরুদ্ধে মারধরসহ প্রতারণার নানান অভিযোগ আনেন।

বুধবার (২৯ ডিসেম্বর) ফেসবুকে নিজের হাত কাটার কিছু ছবি পোস্ট করে সুবাহ লিখেছেন, বিয়ের মাত্র এক মাসও হয় নাই, অথচ দেখেন আমার হাতের অবস্থা কি করে দিছে। গায়ক ইলিয়াস সবাইকে বলে, আমি নাকি তাকে মারছি। আল্লাহ তো দেখছে আমার চাচাতো ভাইয়ের সামনে ও (ইলিয়াস) আমাকে ধরে মারছে। এজন্য সেদিন লাইভে আসছিলাম। ও (ইলিয়াস) শুধু বিয়েটা করেছিল আমার শরীর ভোগ করার জন্য, আমার টাকা পয়সার জন্য।

তিনি আরো জানান, হয়তো সে নিজেই এখন হাত-পা কেটে আমাকে ফাঁসানোর জন্য অনেক নাটক সাজাতেও বাকি রাখবে না। কারণ আমি তাকে খুব ভাল করেই চিনি। এটা তার কাছে একটা ব্যবসা।

কিন্তু নিজের আনা অভিযোগে নিজেই ফেঁসে যাচ্ছেন সুবাহ। কারণ বাস্তব চিত্রটা অনেকটা ভিন্ন। শোনা যাচ্ছে, ইলিয়াসই সুবাহর নির্যাতনের শিকার হয়েছেন। এমনকি ইলিয়াসকে মারধরের অভিযোগে সুবাহর বিরুদ্ধে প্রমাণ মিলেছে।

এ বিষয়ে একটি কল রেকর্ড গণমাধ্যেমের হাতে এসে পৌঁছেছে। যেখানে ইলিয়াসকে মারধর ও অপমানের জন্য সুবাহ দুঃখপ্রকাশ করেছেন।

ইলিয়াস জানান, পরপর দুইদিন আমার গায়ে হাত তুলেছে। বিয়ের দশ দিনের মাথায় রাস্তায় গাড়ি চালানো অবস্থায় আমাকে মেরেছে। নরমাল একটি কথায় চোখে হিট করেছে। হুমকি দেয়, গাড়ি থেকে লাফিয়ে পরে আমাকে ফাঁসাবে।

এছাড়াও নানান কথা বলে। আমি নিরাপত্তাহীনতায় ভুগছিলাম। জিডি করে এখন কিছুটা স্বস্তিতে আছি।

তিনি আরো জানান, বাংলাদেশে পুরুষ নির্যাতন হয়। তবে তার জন্য কোনো আইন নেই। আমি নির্যাতনের শিকার। সুবাহর আসল উদ্দেশ্য কী- সেটা নিয়ে আমি কনফিউজড। কখনো আমার কাছে টাকা পয়সা চায়নি। কিন্তু কথায় কথায় আমার ক্যারিয়ার শেষ করে দেওয়ার হুমকি দেয়। তাই সিদ্ধান্ত চূড়ান্ত, কারিনের সঙ্গেই থাকব। সুবাহকে ডির্ভোস দেয়ার প্রস্তুতি নিচ্ছি।

প্রসঙ্গত, ‘না বলা কথা’, ‘আমার ভিতর’, ‘এক পলকে’, ‘নীল নয়না’, ‘সারাটি জীবন’, ‘শোন একটা কথা বলি’ গানগুলোর মাধ্যমে দর্শকমহলে তুমুল জনপ্রিয় কণ্ঠশিল্পী ইলিয়াস হোসেন।

২০১৫ সালে যুক্তরাষ্ট্রপ্রবাসী নিশাত তাবাসসুমকে বিয়ে করেন ইলিয়াস। কিন্তু সেই বিয়ে বেশি দিন টেকেনি। এরপর দ্বিতীয়বারের মতো কারিন নাজ নামের এক মডেলের সাথে বিয়ের পিঁড়িতে বসেন ইলিয়াস। কারিন সুইডেনের স্টোকহোমে থাকেন।

অন্যদিকে, নাসিরের সঙ্গে প্রেম-বিচ্ছেদের সুত্র দিয়েই আলোচনায় আসেন শাহ হুমায়রা সুবাহ। এরপর বিভিন্ন কারণে বারবার আলোচনায় এসেছেন। ২০১৯ সালে রফিক সিকদারের ‘বসন্ত বিকেল’ চলচ্চিত্রের মাধ্যমে চলচ্চিত্রে নাম লেখান সুবাহ। এরপর একে একে ছয়টি চলচ্চিত্রে কাজ করেছেন তিনি। যদিও এখন পর্যন্ত কোনোটি মুক্তি পায়নি।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles