-14.4 C
Toronto
সোমবার, জানুয়ারী ২৪, ২০২২

‘অন্তর্বাস দেখা যাচ্ছে তো!’ খোলামেলা পোশাকে নেটিজেনদের কটাক্ষের শিকার অভিনেত্রী

- Advertisement -

‘আজব’ পোশাক পরার কারণে বার বারই বিতর্কে জড়িয়েছেন ‘ওটিটি বিগ বস’ খ্যাত অভিনেত্রী উরফি জাভেদ। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের হাতে নানা সময়ে ট্রোল হয়ে উরফি মাঝে মধ্য়েই উঠে আসেন খবরের শিরোনামে। কয়েকদিন আগে তো ইসলাম ধর্ম নিয়ে মন্তব্য করায় বিতর্কে পড়েছিলেন উরফি। তবে সে সব নিয়ে খুব একটা যে মাথা ঘামাতে চাইছেন না তিনি, তা প্রমাণ দিলেন নিজেই।

- Advertisement -

লাল রঙের খোলামেলা পোশাকের ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে বিতর্কে ফের বারুদ ঢাললেন উরফি! আর সেই ভিডিও নেটিজেনদের চোখে পড়তেই অভিনেত্রীকে নিয়ে কটাক্ষ শুরু।

উরফির ইনস্টাগ্রামে ফলোয়ারের সংখ্যা ২ মিলিয়ান। ইতিমধ্যেই সোশ্য়াল মিডিয়ার সেনসেশন তিনি। তবে প্রশংসার পাশাপাশি উরফিকে নিয়ে কটাক্ষই করতে বেশি ব্য়স্ত হয়ে পড়েন নেটিজেনরা। এই যেমন লাল খোলামেলা পোশাকে উরফিকে দেখে নেটিজেনরা শুরু করে দিলেন চিল চিৎকার। নেটিজেনদের একাংশ স্পষ্ট বলে উঠলেন, ‘আপনার তো ব্রা দেখা যাচ্ছে!’ অনেকে তো বলে উঠলেন, আপনার পোশাক পরার দরকার নেই তো!

সোশ্যাল মিডিয়ায় দারুণ অ্যাকটিভ হিন্দি টেলিভিশন জগতের পরিচিত মুখ উরফি জাভেদ। সম্প্রতি বিগ বস ওটিটি’তে অংশ নেওয়ায় তাঁর অনুরাগীর সংখ্যাও একলাফে বেড়েছে অনেকখানি। সেই উরফিই সম্প্রতি একটি কালো পোশাকে ধরা দিয়েছিলেন। যেখানে তাঁর শরীরের উপরের অংশের প্রায় পুরোটাই ট্রান্সপারেন্ট। শুধু স্তনবৃন্ত ঢাকা পাতলা কালো ফিতেয়।

এই পোশাকই অনেকের কাছে অদ্ভুত বলে মনে হয়েছে। আর সেই কারণেই নেটদুনিয়ায় নানারকম হাসি-ঠাট্টা শুরু হয় তাঁকে নিয়ে। কেউ বলেন, কাপড়ের ঘাটতি হয়েছে অভিনেত্রীর। কেউ কেউ আবার অভিনেত্রীর পোশাক বাছাই ও ফ্যাশনের রুচি নিয়েও প্রশ্ন তুলে দিয়েছেন। তবে এসব কুমন্তব্যকে পাত্তা দিতে চান না উরফি। সেটাই ফের প্রকট হল, উরফির নতুন ভিডিওতে।

- Advertisement -

Related Articles

- Advertisement -

Latest Articles