নৌকা-নৌকা চিৎকার শুনতে পেয়েছেন সাকিব
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


গতকাল মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে চলাকালীন নৌকা-নৌকা চিৎকার শুনতে পান বাংলাদেশের ক্রিকেট দলের টেস্ট ও টি-২০ অধিনায়ক সাকিব আল হাসান।

আজ রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউট মিলনায়তনে ‘হ্যাশট্যাগ আই অ্যাম বাংলাদেশ’ বা ‘আমিই বাংলাদেশ’ প্রচারণার উদ্বোধনী অনুষ্ঠানে এ কথা জানান সাকিব।

আসন্ন একাদশ সংসদ নির্বাচনে তরুণ নতুন ভোটারদের কাছে নৌকা প্রতীকে ভোটও চান সাকিব। তিনি বলেন, ‘৩০ ডিসেম্বর সকাল থেকে অবশ্যই উন্নয়নের পক্ষে ভোট দিবেন। আমরা সবাই জানি, আমরা কাকে ভোট দিব। আমরা অবশ্যই নৌকাকে ভোট দিব।’

এছাড়া ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডে চলাকালীন গ্যালারিতে নৌকা-নৌকা বলে চিৎকারও শুনেছেন সাকিব, ‘গ্যালারির দর্শকরা আট-দশবার নৌকা-নৌকা বলে চিৎকার করেছে। আমি নিশ্চিত, সারা দেশের মানুষই এমন কাজ করবেন এবং উন্নয়নের ধারাটা অব্যাহত রাখবেন।’

এই অনুষ্ঠানের মাধ্যমেই আসন্ন জাতীয় নির্বাচনে দেশের শীর্ষ ব্যবসায়ীদের একটি অংশ আওয়ামী লীগের নেতৃত্বাধীন মহাজোট সরকারের পক্ষে আনুষ্ঠানিকভাবে প্রচারণা শুরু করলেন। ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশন এফবিসিসিআই, মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এমসিসিআই), ঢাকা চেম্বার ও পোশাকশিল্প মালিকদের সংগঠন বিজিএমইএর সহযোগিতায় হ্যাশট্যাগ আই অ্যাম বাংলাদেশ প্রচারণায় যুক্ত ছিলো।

 


১০ ডিসেম্বর, ২০১৮ ২০:০৩:৪৪