ভোটের পরিবেশ নষ্ট করছে সরকার: ফখরুল
দ্য বেঙ্গলি টাইমস ডটকম
অ+ অ-প্রিন্ট


ঐক্যফ্রন্টের মুখপাত্র ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, ভোটের পরিবেশ নষ্ট করছে সরকার। ইসির সাথে জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক শুরুর আগে আজ বুধবার দুপুরে ইসিতে সাংবাদিকদের এ কথা বলেন তিনি । নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পুলিশি হামলার তীব্র নিন্দা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, এর মাধ্যমে সরকার ভোটের সুষ্ঠু পরিবেশ নষ্ট করছে। তিনি জানান, সরকার বিএনপি নেতাকর্মীদের উপর হামলা করে নির্বাচনী পরিবেশ নষ্ট করছে।

এ ধরনের পরিস্থিতি না ঘটানোর আহ্বান জানিয়ে জাতীয় ঐক্যফ্রন্টের মুখপাত্র বলেন, দুর্ভাগ্যজনকভাবে বিএনপি নেতাকর্মীদের উপর আইনশৃঙ্খলাবাহিনী হামলা চালিয়েছে। আমরা এর তীব্র নিন্দা জানাচ্ছি। এ ধরনের পরিস্থিতি করে সরকার নির্বাচনী পরিবেশ নষ্ট করছে। তাই সরকারের কাছে ভোটের অনুকূল পরিবেশ ফিরিয়ে আনার আহ্বান জানাই।

এর আগে নির্বাচন পেছানোসহ কয়েকটি দাবি নিয়ে আলোচনা করতে নির্বাচন কমিশনে গেছেন জাতীয় ঐক্যফ্রন্টের নেতারা। বেলা তিনটার পর ড. কামাল হোসেনের নেতৃত্বে ১৩ সদস্যের প্রতিনিধি দল নির্বাচন কমিশনে পৌঁছান।

মির্জা ফখরুল ইসলাম আলমগীর ছাড়াও প্রতিনিধি দলের অন্য সদস্যরা হলেন- ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, বঙ্গবীর কাদের সিদ্দিকী, আ স ম আব্দুর রব, মোস্তফা মহসিন মন্টু, মাহমুদুর রহমান মান্না, সুলতান মোহাম্মদ মনসুর আহমদ, অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রমুখ।


১৪ নভেম্বর, ২০১৮ ১৮:৩২:২২