আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ইতালিতে আলোচনা সভা
ইতালি প্রতিনিধি
অ+ অ-প্রিন্ট
আওয়ামী লীগের ৬৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নাপোলি আওয়ামী লীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। নাপোলির সানজেন্নারোর একটি অভিজাত রেস্তোরাঁয় এ উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

নাপোলি আওয়ামী লীগের সভাপতি নাদিম বেপারীর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক ফারুক হাসানের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য দেন নাপোলি আওয়ামী লীগের সহ-সভাপতি জয়নাল আবেদীন, ফারুক মাতুব্বর, সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুস হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক ফেরদৌস উকিল, দেলোয়ার মোহাম্মাদ, আসাদ সরদার, নাপলি মহানগর আওয়ামী লীগের সভাপতি ইস্কান্দর আলী, সাধারণ সম্পাদক আবুল হোসেন, সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান, সানজেন্নারো আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, নাপোলি আওয়ামী লীগের দফতর সম্পাদক রফিকুল বেপারী, যুব ও ক্রীডা সম্পাদক তুষার হাওলাদার, নাপোলি মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এনামুল হক বাদল প্রমুখ।

বক্তারা বলেন, আগামী ১৯ সালের জাতীয় নির্বাচনে শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে হলে সকল বিভেদ ভুলে গিয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। যারা দলের মধ্যে বিভেদ সৃষ্টি করে  এবং দলের কর্মসূচিতে অংশগ্রহন করে না, তাদেরকেও চিহ্নিত করতে হবে।

২৮ জুন, ২০১৮ ১০:১৫:৩৫