ব্যাচেলর পার্টিতে হবু বউয়ের কাণ্ড, বিয়ে ভাঙলেন যুবক
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বিয়ে করার আনন্দে অনেক মহিলা বা পুরুষই দিশাহারা হয়ে যান। ব্যাচেলর পার্টির নামে উচ্ছ্বাসে মাতোয়ারা হয়ে যান। কিন্তু অনেকেই আনন্দের নামে মোচ্ছব করেন। আর কখনও কখনও তা শালীনতার সীমা ছাড়ায়। তেমনই এক কাণ্ড করেছেন এক যুবতী। ব্যাচেলর পার্টিতে আনন্দ করতে গিয়ে এমন কাণ্ড করলেন যে তা দেখে হবু বর বিয়েই ভেঙে দিলেন। ব্যাচেলর পার্টিতে এক অপরিচিত পুরুষ যৌনকর্মীর সঙ্গে প্রকাশ্যে উদ্দাম যৌনতায় মাতলেন। আর সেই সঙ্গমের ভিডিও ফেসবুকে দেখতে পেলেন হবু স্বামী। ব্যস! আর কী? কথায় বলে, পাপ কোনোদিন ঢাকা থাকে না। হবু বউয়ের রগরগে ভিডিও দেখে মাথার ঠিক রাখতে না পেরে বিয়েই ভেঙে দিলেন ওই যুবক।

সম্প্রতি কারমেলো ডেলভা নামে এক জনৈক ব্যক্তি সোশাল মিডিয়ায় এমনই এক হবু নববধূর কুকীর্তির ভিডিও ফাঁস করেছেন। ওই যুবতী বুঝতেই পারেননি কখন তাঁর উদ্দাম যৌনতার দৃশ্য ভিডিও হচ্ছে। প্রথমে ফেসবুক, তারপর ইউটিউব এবং সবশেষে হোয়াটসঅ্যাপের মতো সোশাল মিডিয়ার দৌলতে সেই ভিডিও সবার কাছে পৌঁছে যায়। বাদ যায়নি হবু বরও। আর সেই ভিডিও দেখে আর দ্বিতীয়বার না ভেবে বিয়ে ভেঙে দেন ওই যুবক। কারমেলো ডেলভার ওই ভিডিওটি ফেসবুকে ১৭ হাজার বার শেয়ার হয়। বিষয়বস্তুর জন্যই ফেসবুক এবং ইউটিউব কর্তৃপক্ষ ভিডিওটি সরিয়ে দিলেও হোয়াটসঅ্যাপে হট কেকের মতো ছড়াতে থাকে ভিডিওটি।

বিদেশে ব্যাচেলর পার্টিগুলিতে হামেশাই এমন হয়ে থাকে। শালীনতার কোনো মাত্রা থাকে না। হবু বর বা বধূ, প্রত্যেকেই পার্টিতে উদ্দাম যৌনতায় মাতেন। তেমনই অ্যাডভেঞ্চারে মেতেছিলেন ওই যুবতী। যৌনকর্মীর সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়ে। গোপন কথাটি যে গোপন রইবে না তা কে জানত? আরও চাঞ্চল্যকর বিষয়, অসুরক্ষিত যৌনতার জন্য ওই যুবতী পরে গর্ভবতীও হয়ে পড়েন। মানে, আরও কেলেঙ্কারি!

 

 

 

 

৩০ মে, ২০১৭ ২৩:১০:৪২