টরোন্টোতে প্রথমবারের মতো স্বর্ণালী সন্ধ্যার মঞ্চে আফজাল হোসেন ও অপি করিম
অজন্তা চৌধুরী
অ+ অ-প্রিন্ট
টরোন্টোতে এই প্রথমবারের মতো TDCN এর মঞ্চ আলোকিত করতে  আসছেন বহু গুনে গুণান্বিত দুই নাট্য ব্যাক্তিত্ব আফজাল হোসেন ও অপি করিম। TDCN দ্বিতীয় বারের মত আয়োজন করতে যাচ্ছে "স্বর্ণালী সন্ধ্যা" আগামী ১৪ সেপ্টেম্বর ২০১৯ এ।  ইতিমধ্যে  অনুষ্ঠান আয়োজনের সর্ব প্রকার প্রাথমিক প্রস্তুতি  সম্পন্ন হয়েছে। এবারের আয়োজন অনুষ্ঠিত হবে ১৯০ রেলসাইড রোড , টরন্টো প্যাভিলিয়ানে।

TDCN এর সদস্যদের সাথে আলাপচারিতায় জানা গেছে  স্বর্ণালী  সন্ধ্যার আয়োজনটি গ্রন্থনা ও পরিকল্পনা করছেন নাট্যব্যক্তিত্ব গুণীজন আফজাল হোসেন।  স্বর্ণালী সন্ধ্যার জন্য বিশেষ মঞ্চ নাটকটি রচনা করছেন  বাংলা একাডেমি পুরস্কারে ভূষিত  নাট্যকার, ঔপন্যাসিক, নাট্য নির্দেশক মাসুম রেজা। গানের শিল্পী নির্বাচনের শেষ ধাপে তারা রয়েছেন, কিছুদিনের মধ্যেই TDCN প্রকাশ করতে যাচ্ছে আরো একটি নতুন চমক  গানের শিল্পীর নাম ঘোষণার মাধ্যমে। 

TDCN এর স্বর্ণালী সন্ধ্যার প্রথমবারের সফলতার গল্পগাথা তাদের এবারে আরো অনুপ্রাণিত করেছে। এবারে  অনুষ্ঠান পরিকল্পনায়  আরো যত্নবান হয়ে একটি ভিন্ন ধারার নতুন মাত্রার আয়োজন টরোন্টোবাসীকে উপহার দিতে চান এই সংগঠনটি। টরোন্টোতে প্রথমবারের মতো স্বর্ণালী সন্ধ্যার মঞ্চে আফজাল হোসেন ও অপি করিম

উল্লেখ্য গতবারে বাংলাদেশের গুণী অভিনেত্রী সুবর্ণা মুস্তফা , চিত্রলেখা গুহ. নির্মাতা বদরুল নাম সৌদ, শিল্প নির্দেশক উত্তম গুহ এবং জনপ্রিয় সংগীত শিল্পী বাপ্পা মজুমদারকে নিয়ে "স্বর্ণালী সন্ধ্যা "  বছর সেরা একটি অন্যতম আয়োজনে দর্শক সমাদৃত হয়।  দর্শকদের উপচে পড়া ভিড়, নাটক-গান-কবিতা আবৃতি নিয়ে পরিকল্পিত ভিন্ন ধারার অনুষ্ঠান ও সঠিক সময়ে অনুষ্ঠান শুরু -TDCN কে অন্যমাত্রায় নিয়ে যায়।

 TDCN এর তারকাখচিত এবারের দ্বিতীয় আয়োজনের  বর্ণাঢ্য অনুষ্ঠানে আন্তরিকভাবে আমন্ত্রণ জানানো হয়েছে টরোন্টোর সাংস্কৃতি প্রেমী সম্মানিত দর্শকদের। গতবারের মতো এবারেও সবার উপস্থিতিতে একটি সফল অনুষ্ঠানের অপেক্ষায় TDCN এর আত্মনিবেদিত সংগঠকবৃন্দ।


 


২৫ মার্চ, ২০১৯ ০৭:৪৪:১৯