৫৪-তেও ফিট সালমান, নাচলেন সুস্মিতার সঙ্গে
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
বলিউড ‘সুলতান’ সালমান খান ৫৪ বছরে পা দিয়েছেন। সালমানের জন্মদিনের পার্টিতে তার পরিবার ও ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবরা ছাড়াও উপস্থিত ছিলেন বলিউডে তার ঘনিষ্ঠ বলে পরিচিত বেশ কয়েক জন। সেই দলে ছিলেন ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্ডেজ, সোনাক্ষী সিন্হা, অনিল কপূর ও সুস্মিতা সেনও।

সালমানের জন্মদিনের পার্টিতে সুস্মিতা ও সালমানকে দেখে মনে হয়েছে, যেন বহুদিন পর দেখা হল দুই প্রিয় বন্ধুর। সালমানের সঙ্গে নিজের নাচের একটি ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছেন সুস্মিতা।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিয়োটি। সালমান খানের ভক্তদের যে খুবই পছন্দ হয়েছে ভিডিয়োটি, সেটা বোঝা যাচ্ছে সোশ্যাল মিডিয়ায় তাদের প্রতিক্রিয়া দেখেই।

পোস্ট হওয়া ভিডিওটির সঙ্গে সুস্মিতা লিখেছেন যে, যখনই সুযোগ আসে, তারা একসঙ্গে নাচতে পছন্দ করেন। মজা করে তিনি আরও লেখেন, ‘১৯৮৯ সালের ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ থেকে শুরু করে ২০০৫ সালের ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’, এই লম্বা অধ্যায়ে ‘প্রেম’ রূপী সালমান বরাবরই বিনোদন দিয়ে এসেছেন আমাদের। ‘বিয়িং হিউম্যান’-এর আদর্শ ব্র্যান্ড অ্যাম্বাসাডর সালমানই।’ সলমনকে ‘আজীবনের বন্ধু’ বলেও উল্লেখ করেছেন তিনি।

তবে প্রাক্তন মিস ইউনিভার্স যে আদতে একজন বাঙালিই, তা বোঝা যাচ্ছে তার ইনস্টাগ্রাম পোস্টের সঙ্গে লেখার শেষটুকু দেখলেই। সালমানকে ‘শুভ জন্মদিন’ জানানোর সঙ্গে সঙ্গেই বাঙালি মেয়েদের মতো সালমানের শুভ কামনায় ‘দুগ্গা দুগ্গা’ বলে শেষ করেছেন তিনি। তথ্যসূত্র: আনন্দবাজার

 

২৮ ডিসেম্বর, ২০১৮ ১১:১১:৫০