অনেক কুপ্রস্তাব এসেছে : সুরভিন চাওলা
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
নায়িকা সুরভিন চাওলা
সুরভিন চাওলা। শুধু খোলামেলাই হননি, একজন প্রতিবাদী ও প্রতিশোধপরায়ণ নারীর চরিত্রে অভিনয়শৈলীও দেখিয়েছেন তিনি। তাকে বলিউডের সাহসী নায়িকাও বলা হয়। প্রথম ‘হেট স্টোরি-টু’ সিনেমায় খোলামেলা দৃশ্যে অভিনয় করেন সুরভিন চাওলা। ছবিটিও বেশ ভাল ব্যবসা সফলতা অর্জন করে। এমনকি ‘পারছেড়’ ছবিতে এই বলিউড সুন্দরী একটা দৃশ্যে নগ্ন হয়েছিলেন। 

সুরভিন জানিয়েছেন, অভিনয়ের স্ট্রাগলিং পিরিয়ডে তাকে অনেক সমস্যায় পড়তে হয়েছে। তিনি একটি বাড়িতে পেয়িং গেস্ট থাকতেন। কাজের কারণেই তার ফিরতে রাত হয়ে যেত। যে কারণে তাকে ওই বাড়ি থেকে বের করে দেয়া হয়েছিল। তিনি মনে করেন তীব্র সংগ্রামের পর আজকের এই স্বীকৃতি।

‘কাস্টিং কাউচ’ প্রসঙ্গে বলিউডের এই অভিনেত্রী বলেন, আমাকে একাধিকবার এর শিকার হতে হয়েছে। আমার কাছে অনেক কুপ্রস্তাব এসেছে। শুধু বলিউডে নয়, দক্ষিণেও আমাকে একাধিকবার এর মুখোমুখি হতে হয়েছে। একজন জাতীয় পুরস্কারপ্রাপ্ত পরিচালক আমাকে তার শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দেন। তার বন্ধুকে দিয়ে ফোন করিয়ে তিনি আমায় তার সঙ্গে রাতে থাকার প্রস্তাব দেন। যত দিন ফিল্মটি তৈরির কাজ চলবে তত দিন আমাকে এটা করতে হবে বলে জানান পরিচালকের সেই বন্ধু। আর রাজি হইনি বলে আমাকে অনেক কাজ ছাড়তে হয়েছে। 

২৭ জানুয়ারি, ২০১৮ ১১:১৪:০০