প্রেমের উপর পাওলির বিশ্বাস বাড়ল!
দ্য বেঙ্গলি টাইমস ডটকম ডেস্ক
অ+ অ-প্রিন্ট
যেকোনও চরিত্রই অভিনেতা বা অভিনেত্রীর কাছে একটা নতুন চ্যালেঞ্জ। চরিত্রে রূপদান করার সময় তাঁরা কোনও না কোনও ভাবে রিলেট করেন চরিত্রটির সঙ্গে। কিন্তু সব চরিত্রকে ঠিক ভালোবাসা যায় না। আবার তেমন কোনও চরিত্র সারা জীবনের মতো ছাপ ফেলে যায় অভিনেতা বা অভিনেত্রীর মননে।  

সর্বাণী মুখোপাধ্যায়ের উপন্যাস ‘কামড়’-এর ‘অরণি’ তেমনই একটি চরিত্র। যে নিঃস্বার্থ ভালবাসার কথা বলে, চূড়ান্ত অন্ধকারের মধ্যে আলোকশিখার মতো জ্বলে ওঠে। এই উপন্যাসটি নিয়েই তৈরি হয়েছে ছবি ‘অরণি তখন’। পরিচালক সৌরভ চক্রবর্তী। রাহুল কপূর ও নীলাঞ্জন মিত্র প্রযোজিত এই ছবিটি মুক্তি পেতে চলেছে আগামী ৯ জুন। ছবির মুখ্য চরিত্র অরণির ভূমিকায় রয়েছেন পাওলি দাম। প্রতীক বব্বর ও ইন্দ্রনীল সেনগুপ্ত রয়েছেন ছবির মুখ্য দুই পুরুষ-চরিত্রে।  

‘অরণি’ চরিত্রে অভিনয় করতে গিয়ে কতটা শক্তি পেলেন পাওলি? জানালেন অভিনেত্রী, ‘‘রুনা রেজা থেকে অরণির যে ট্রান্সফরমেশনটা, সেটা থেকে একটা অদ্ভুত স্ট্রেংথ পেয়েছি। প্রেমের উপর বিশ্বাসটা ছিলই আমার। পিওর লাভ, ব্লাইন্ড লাভ, আনকন্ডিশনাল বা সেলফলেস লাভের উপর বরাবরই বিশ্বাস ছিল। সেই বিশ্বাসটা আরও গাঢ় হয়ে গেল। এতকিছু আমরা দেখি চারপাশে প্রতিদিন... এত কিছু ঘটনা ঘটছে, মন খারাপ করা, দুঃখজনক ঘটনা, সেখান থেকে আমার মনে হয়েছিল যে প্রেম, ভালবাসা ও বন্ধুত্ব— এই তিনটে জিনিস খুব গুরুত্বপূর্ণ আমাদের কাছে। অরণি চরিত্রটা করতে গিয়ে সেই বিশ্বাসটা আরও গাঢ় হয়ে গেল আমার কাছে। সূত্র: এবেলা।

 

৩০ মে, ২০১৭ ০০:৩১:২২