এয়ার কানাডা সেন্টারে একই মঞ্চে শাহানা কাজী, সোনু নিগম ও আতিফ আসলাম
অ+ অ-প্রিন্ট
গত ৫ অগাস্ট শনিবার টরেন্টোর এয়ার কানাডা সেন্টারে অনুষ্ঠিত বিশাল এক বলিউড কনসার্টে একই মঞ্চে গান করলেন বাংলাদেশি বংশোদ্ভূত কানাডিয়ান কণ্ঠশিল্পী শাহানা কাজী, সুপারস্টার আতিফ আসলাম এবং বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী সোনু নিগম।

শাহানা কাজী তার লাইভ পারফরম্যান্সের মাধ্যমে 'আতিফ এ্যান্ড সোনু লাইভ' ইন কনসার্ট - ক্লোজ টু ইউ' শীর্ষক এই কনসার্টটির সূচনা করেন। শুরুতে তিনি  বলিউডের বেশ কিছু জনপ্রিয় হিন্দি গান পরিবেশন করেন। এরপর গান করেন আতিফ ও সোনু। কনসার্টটি ছিল কানাডাতে অনুষ্ঠিত এই দশকের বৃহত্তম বলিউড কনসার্ট। প্রায় বিশ হাজার শ্রোতা-দর্শক ধারণ ক্ষমতা সম্পন্ন এয়ার কানাডা সেন্টার উত্তর আমেরিকার একটি ব্যস্ততম ও অত্যাধুনিক কনসার্ট ভেন্যু যেখানে শুধু বিশ্বের শীর্ষ স্থানীয় তারকারা পারফরম্ করেন।

এ প্রসঙ্গে শাহানা বলেন, “এয়ার কানাডা সেন্টারে গান গাওয়াটা ছিল আমার জন্য একটি গুরুত্বপূর্ণ মাইলফলক কারণ কানাডাতে আমার আগে কখনও কোনও বাংলাদেশি কণ্ঠশিল্পী এত বড় এবং মর্যাদাপূর্ণ ওয়ার্লড স্টেজে গান করেননি।“ উল্লেখ্য, এয়ার কানাডা সেন্টারে তালিকাভুক্ত আগামী কয়েক মাসের কনসার্টগুলির মধ্যে যারা আছেন তারা হলেন শাকিরা, জ্যানেট জ্যাকসন, লেডি গাগা, কেটি পেরি, পিটবুল, লায়োনেল রিচি, ব্রুনো মার্স, এনরিক ইগ্লাসিয়াস, গানস এন রোজেস এবং আরো অনেকে। তাই এমন একটি সম্মানজনক জায়গায় গান গেয়ে সত্যিকার অর্থে বাংলাদেশিদের মুখ উজ্জ্বল করলেন শাহানা কাজী।

শাহানা কাজী এর আগে টরেন্টোর হারশী সেন্টারে অনুষ্ঠিত আরো তিনটি বড় কনসার্টে আতিফ আসলাম ছাড়াও বলিউডের বিশ্ব নন্দিত কণ্ঠশিল্পী কুমার শানু, অলকা ইয়াগনিক, সুনিধি চৌহান ও আয়ুষ্মান খোরানার সঙ্গেও একই মঞ্চে লাইভ পারফর্ম করে শ্রোতাদের মাতিয়েছিলেন। আতিফ আসলামের সাথে এটি ছিল তার দ্বিতীয় কনসার্ট। তবে লাইভ কনসার্টের এত ব্যস্ততার মধ্যেও তিনি শ্রোতাদের জন্য বেশ কিছু নতুন বাংলা গান প্রস্তুত করছেন ও দ্বিতীয় একক অ্যালবাম নিয়ে কাজ করছেন। শাহানা আশা করছেন আগামী বছর সেগুলো প্রকাশ করা হবে। বর্তমানে তার ভেরিফাইড ফেসবুকে ভক্ত রয়েছে প্রায় সাড়ে সতের লাখ।এয়ার কানাডা সেন্টারে একই মঞ্চে শাহানা কাজী, সোনু নিগম ও আতিফ আসলাম
এয়ার কানাডা সেন্টারে একই মঞ্চে শাহানা কাজী, সোনু নিগম ও আতিফ আসলাম

১৪ আগস্ট, ২০১৭ ২১:২২:১৩