10.8 C
Toronto
রবিবার, মে ৫, ২০২৪

তমা মির্জাকে নির্যাতনের অভিযোগ: হিশাম চিশতীর বিরুদ্ধে প্রতিবেদন ৫ জানুয়ারি

তমা মির্জাকে নির্যাতনের অভিযোগ: হিশাম চিশতীর বিরুদ্ধে প্রতিবেদন ৫ জানুয়ারি - the Bengali Times
তমা মির্জা হিশাম চিশতী

চিত্রনায়িকা তমা মির্জা মারধরের ঘটনায় স্বামী হিশাম চিশতীর বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ৫ জানুয়ারি নতুন দিন ধার্য করেছেন আদালত। গতকাল মঙ্গলবার মামলার তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার দিন ধার্য ছিল। কিন্তু মামলার তদন্ত কর্মকর্তা প্রতিবেদন জমা না দেওয়ায় ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি নতুন এ দিন ধার্য করেন।

২০১৯ সালের ৭ মে বাংলাদেশি বংশোদ্ভূত কানাডার নাগরিক হিশাম চিশতীকে বিয়ে করেন তমা মির্জা। ২০২০ সালের ৫ ডিসেম্বর রাজধানীর বাড্ডা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন, ডিজিটাল নিরাপত্তা আইন এবং যৌতুকের জন্য মারপিটসহ হুমকি দেওয়ার অভিযোগে হিশাম চিশতীর বিরুদ্ধে মামলা করেন তমা মির্জা। মামলার অভিযোগে বলা হয়, ‘বিয়ের পরে তমা মির্জাকে অকারণে মারধর করতেন হিশাম।

- Advertisement -

ব্যবসার জন্য শ্বশুরবাড়ির লোকজন তমার বাবার কাছ থেকে যৌতুক হিসেবে ২০ লাখ টাকা এনে দিতে বলেন। তমার বাবা-মা হিশামকে বিভিন্ন সময় ১০ লাখ টাকা দেন। এর কিছুদিন পর হিশাম আবারও তমাকে মারধর করেন। ২০২০ সালের ৫ ডিসেম্বর রাত ৩টার দিকে হিশাম তমাকে মারধর করেন। পাশের রুম থেকে তমার বাবা-মা এলে হিশাম তাদেরও মারধর করেন। ঘরে থাকা ফুলদানি দিয়ে তমার মায়ের পিঠে ও মাথায় এবং তমার শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন। হিশাম তমা ও তার বাবা-মাকে বিভিন্ন প্রকার ভয়ভীতি ও হুমকি দেয়।

প্রাণনাশের হুমকি দিয়ে তমার কাছে থাকা ব্যক্তিগত মুহূর্তের অনেক ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ও সংবাদমাধ্যমে প্রকাশের হুমকি দেয়।’

- Advertisement -

Related Articles

Latest Articles