11.3 C
Toronto
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪

চাকরিচ্যুতির প্রতিশোধ নিতে ভল্ট ভেঙে ৩৫ লাখ টাকা চুরি

চাকরিচ্যুতির প্রতিশোধ নিতে ভল্ট ভেঙে ৩৫ লাখ টাকা চুরি - the Bengali Times

রাজধানীর মহাখালী ডিওএইচএস এলাকায় বেসরকারি প্রতিষ্ঠান হুয়া থাই সিরামিক ইন্ডাস্ট্রিজের কার্যালয়ের ভল্ট ভেঙে ৩৫ লাখ ৭০ হাজার টাকা চুরির ঘটনায় প্রতিষ্ঠানটির সাবেক কর্মী রাসেল সরকারকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কাফরুল থানা পুলিশ। গতকাল বুধবার রাতে গাইবান্ধার সুন্দরগঞ্জ থানার বামনডাঙ্গা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়।

- Advertisement -

রাসেল জানিয়েছেন চাকরিচ্যুতির প্রতিশোধ নিতে প্রতিষ্ঠানটির ভল্ট ভেঙে টাকাগুলো চুরি করেন তিনি। কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান জানান, ৬ ডিসেম্বর হুয়া থাই সিরামিক ইন্ডাস্ট্রিজের কার্যালয়ের ভোল্ট ভেঙে ৩৫ লাখ ৭০ হাজার টাকা চুরির ঘটনা ঘটে। ঘটনার পর ওইদিন রাতেই কাফরুল থানায় একটি মামলা করে কোম্পানির মালিকপক্ষ। সিসিটিভি ক্যামেরার ফুটেজ ও প্রযুক্তিগত সহায়তায় চোরকে শনাক্তের পর প্রতিষ্ঠানটির সাবেক কর্মী রাসেল সরকারকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে ৩১ লাখ ৫০ হাজার উদ্ধার করা হয়েছে। বাকি টাকা খরচ ও নিজের ঋণ শোধ করেছেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছেন তিনি।

রাসেলকে জিজ্ঞাসাবাদের বরাতে ওসি বলেন, গাইবান্ধার ছেলে রাসেল ১৩ বছর ওই প্রতিষ্ঠানে চাকরি করেছেন। কিছুদিন আগে কিছু অনিয়ম ও প্রাতিষ্ঠানিক শৃঙ্খলা ভাঙায় তিনি চাকরিচ্যুত হন। এরপর চাকরিচ্যুতির প্রতিশোধ নিতে কৌশলে হুয়া থাই সিরামিক ইন্ডাস্ট্রিজের কার্যালয়ে ঢুকে ভল্ট ভেঙে ৩৫ লাখ ৭০ হাজার টাকা চুরি করে পালিয়ে যান।

সূত্র : আমাদের সময়

- Advertisement -

Related Articles

Latest Articles