13.2 C
Toronto
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

রোহিতের শট দেখে চমকে উঠলেন স্ত্রী

 

রোহিতের শট দেখে চমকে উঠলেন স্ত্রী - the Bengali Times
ছবি: সংগৃহীত

প্রিয় দলের খেলা দেখতে হাজার হাজার দর্শক উপস্থিত হয় স্টেডিয়ামের গ্যালারিতে। দর্শক সারির অন্যতম মুখ থাকে ক্রিকেটারদের পরিবারের সদস্যরা। ক্রিকেটারদের ভালো-খারাপ পারফরমেন্সের ছায়া স্পষ্ট ফুটে উঠে তাদের চেহারাতে। যা প্রায়ই ক্যামেরাবন্দি হয়ে ভাইরাল হয় নেট দুনিয়ায়। তেমনি এক মুহূর্ত ক্যামেরায় ধরা পরে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভে ভারত-নিউজিল্যান্ড ম্যাচে।

- Advertisement -

ভারত-পাকিস্তান ম্যাচে ডাক মারার পর বেশ সমালোচনায় পড়তে হয়েছে রোহিত শর্মাকে। কিউইদের বিপক্ষে রোহিতের পরিবর্তে কে এল রাহুলের সাথে ওপেনিং করেন ঈশান কিশান। রোহিত নামেন ৩ নম্বরে ব্যাট করতে। আর ক্রিজে এসেই ট্রেন্ট বোল্টের বলে পুল শট মেরে ক্যাচ দিয়ে বসেন অ্যাডাম মিলনের হাতে। সাথে সাথেই দর্শক সারিতে বসা রোহিত শর্মার স্ত্রী হৃতিকা ভয় পেয়ে যান এই ভেবে যে, আজও হয়তো ডাক মারার হতাশা নিয়ে বাড়ি ফিরতে হবে। কিন্তু এইবার ভাগ্য সাথেই ছিল রোহিতের। অ্যাডাম মিলনের হাত ফসকে বল পড়ে গেলে ক্রিজে আরো কিছু সময় থাকতে পেরেছেন রোহিত।

কিন্তু তার পত্নী হৃতিকার ভয় পাওয়ার মুহূর্তটি ভাইরাল হয় নেটিজেনদের মাঝে। যেখানে ভয়ে হৃতিকা চমকে উঠলে তাকে স্বান্তনা দিচ্ছেন রবিচন্দ্রন অশ্বিন পত্নি প্রীতি ও রবিন্দ্র জাদেজা পত্নি রিভা।

নিউজিল্যান্ডের বিপক্ষে ম্যাচে রোহিত ০ রানে একবার জীবন পেলেও ইনিংস বেশি লম্বা করতে পারেননি। দলীয় ৪০ রানের মাথায় মাত্র ১৪ রান করে আউট হয়ে যান তিনি। দলও ১১০ রানের বেশি তুলতে পারেনি। যে লক্ষ্যমাত্রায় মাত্র ২ উইকেট হারিয়েই পৌঁছে যায় কিউইরা।

- Advertisement -

Related Articles

Latest Articles