8.2 C
Toronto
মঙ্গলবার, মে ৭, ২০২৪

তাহলে কি টাকার কাছে বিক্রি হয়ে গেলেন সুস্মিতা: তসলিমা নাসরিন

তাহলে কি টাকার কাছে বিক্রি হয়ে গেলেন সুস্মিতা: তসলিমা নাসরিন
ছবি সংগৃহীত

আইপিএলের প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান ভারতের প্রভাবশালী ব্যবসায়ী ললিত মোদীর সঙ্গে চুটিয়ে প্রেম করছেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। ধনাঢ্য এই ব্যবসায়ীর সঙ্গে বিভিন্ন দেশে ঘুরে বেড়াচ্ছেন সুস্মিতা, কাটাচ্ছেন ঘনিষ্ঠ সময়।

ইতিমধ্যেই সুস্মিতা ও ললিতের বেশ কিছু ঘনিষ্ঠ ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। সুস্মিতা ও ললিত সম্পর্কের কথা স্বীকারও করেছেন। তারা শিগগিরই বিয়েও করে ফেলবেন বলে জানা গেছে।

- Advertisement -

সুস্মিতা ও ললিতকে নিয়ে চারদিকে যখন হইচই তখন এই প্রেমিকযুগলকে নিয়ে মুখ খুললেন লেখিকা তসলিমা নাসরিন। তিনি প্রশ্ন ছুড়ে দিয়েছেন, তাহলে কি টাকার কাছে বিক্রি হয়ে গেলেন সুস্মিতা সেন?

তসলিমা বলেন, ‘সুস্মিতা সেনের সঙ্গে আমার একবারই দেখা হয়েছিল। দেখা হয়েছিল অনেক বছর আগে, কলকাতা বিমান বন্দরে। আমাকে জড়িয়ে ধরে তিনি বলেছিলেন ভালোবাসি। আমার চেয়েও দীর্ঘাঙ্গী খুব তো কেউ নেই এ অঞ্চলে, তাই তার পাশে দাঁড়িয়ে নিজেকে হঠাৎ বেঁটে বলে বোধ হয়েছিল। তার সৌন্দর্য থেকে মুগ্ধতার চোখ সহজে সরিয়ে নিতে পারিনি। আমার সবচেয়ে ভালো লাগত সুস্মিতা সেনের ব্যক্তিত্ব। অল্প বয়সেই দুটো মেয়েকে দত্তক নিয়েছেন। ভালো লাগত তার সততা, সাহসিকতা, সচেতনতা, স্বনির্ভরতা, ভালো লাগত তার দৃঢ়তা, ঋজুতা। কিন্তু নানা কিসিমের অপরাধে জড়িত অত্যন্ত অনাকর্ষণীয় এক লোকের সঙ্গে সুস্মিতা এখন সময় কাটাচ্ছেন। লোকটি প্রচণ্ড ধনী বলেই কি? তাহলে কি টাকার কাছে বিক্রি হয়ে গেলেন তিনি?’

তসলিমা আরও বলেন, ‘হতে পারে তিনি প্রেমে পড়েছেন লোকটির। কিন্তু বিশ্বাস হতে চায় না যে তিনি প্রেমে পড়েছেন। টাকার প্রেমে যারা পড়েন, তাদের ওপর থেকে, আমার খুব দ্রুতই শ্রদ্ধা চলে যায়।’

- Advertisement -

Related Articles

Latest Articles